টপ নিউজ

শরীরকে সুস্থ রাখতে বিশুদ্ধ পানির বিকল্প নেই —- এমপি সাহিদুজ্জামান

By মেহেরপুর নিউজ

June 01, 2019

মেহেরপুর নিউজ, ১ জুন:

মেহেরপুরের গাংনী আসনের সংসদ সদস্য ও শিল্প মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বলেছেন, পানির অপর নাম জীবন, তাই শরীরকে সুস্থ রাখতে বিশুদ্ধ পানির কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ।

শনিবার বিকালে গাংনী হাসপাতালে রুগী ও তার স্বজনদের জন্য সুপেয় পানির ফিল্টার মেশিন উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন। তিনি বলেন,রুগীর স্বজনদের পানির জন্য ৪ তলা থেকে নীচে পানি নিতে আসতো হতো। তাদের কস্ট লাঘবের জন্যই ৪র্থ তলায় সুপেয় পানির ব্যবস্থা করা হলো। পানির ফিল্টার স্থাপনে যেমন রুগীরা সুপয়ে পানি পাবে তেমনী তাদের কষ্টও লাঘব হবে।

তিনি আরো বলেন,দ্রত সময়ের মধ্যে গাংনী হাসপাতালের সেবার মান বৃদ্ধির লক্ষে ডাক্তার সহ প্রয়োজনীয় সরাঞ্জামানের ব্যবস্থা করা হবে। যত্রতত্র ময়লা আর্বজনা না ফেলতে রুগী ও তাদের স্বজনদের প্রতি আহবান জানান তিনি। এসময় রুগীদের যথাযথ চিকিৎসা সেবা দিতে হাসপাতাল কর্তৃপক্ষকে আহবান জানান ।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা,সংসদ সদস্য’র সহধর্মীনি লাইলা আনজুমান বানু শিলা, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনি মাষ্টার প্রমুখ উপস্থিত ছিলেন।