খুলনা বিভাগ

জীবননগরে গণডাকাতি, স্বর্ণালঙ্কারসহ লক্ষাধিক টাকা লুট

By মেহেরপুর নিউজ

July 05, 2019

জীবননগর প্রতিনিধি, ০৫ জুলাই: চুয়াডাঙ্গার জীবননগরে সড়কে ও একটি গ্রামে ৭টি বাড়িতে গণডাকাতি হয়েছে। উপজেলার সন্তোষপুর গ্রামে শুক্রবার ভোরে এ গণডাকাতির ঘটনা ঘটে। ঘটনায় ডাকাতরা নিয়ে গেছে স্বর্ণালঙ্কার, মোবাইল ফোনসহ লক্ষাধিক নগদ টাকা।

জানা যায়, বৃহস্পতিবার রাত ২টার দিকে উপজেলার সন্তোষপুর গ্রামের জোল পাড়া, গাংপাড়ায় ১০/১২ জনের সশস্ত্র একটি ডাকাত দল হানা দেয়। এ সময় ডাকাত সদস্যরা প্রথমে গ্রামের কুরবান আলীর বাড়িতে প্রবেশ করে। অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে লুট করে ১৫ হাজার টাকা ও ৩টি মোবাইল ফোন। এরপর গাং পাড়ার আব্দুস সাত্তারের বাড়ি থেকে ৫ হাজার ৭শ টাকা ১টা ফোন, আশাদুলের বাড়ি থেকে ৯ হাজার টাকা, ১ জোড়া স্বর্ণের বালা ও ১টি চেইন, মোমিনের বাড়ি থেকে ১ জোড়া বালা, ১ জোড়া কানের দুল ও নগদ ৭ হাজার টাকা। এরপর ডাকাত সদস্যরা হানা দেয় একই এলাকার ইবাদত আলীর বাড়িতে। সেখানেও বাড়ির সকলকে জিম্মি করে লুট করে নগদ ৬ হাজার টাকা। সবশেষ ডাকাত সদস্যরা গ্রামের নাসির মন্ডলের বাড়িতে প্রবেশ করে ২ হাজার টাকা লুট করে । এদিকে একই দিনে সন্ধার সময় রতিমারপুর কবর স্থানের সামনে দুইজন পথচারির নিকট থেকে দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে ।

জীবননগর-দামুড়হুদা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু রাসেল জানান, ডাকাতির খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। একই সাথে এ ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে নির্দেশনা দেওয়া হয়েছে

জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গণি জানান, ডাকাত সদস্যদের গ্রেফতারে পুলিশের বেশ কয়েকটি ইউনিট এক সাথে কাজ করছে।