বর্তমান পরিপ্রেক্ষিত

জুয়েলার্স সমিতি মেহেরপুর জেলা শাখার সাধারণ সভা ও দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

February 18, 2022

মেহেরপুর নিউজ:

বাংলাদেশ জুয়েলার্স সমিতি মেহেরপুর জেলা শাখার সাধারণ সভা ও দ্বি-বার্ষিক সম্মেলন -২০২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার  দুপুরে বাংলাদেশ জুয়েলার্স সমিতি মেহেরপুর জেলা শাখার আয়োজনে শহরের মৎস হ্যাচারী (আট পুকুর) প্রঙ্গনে  বাংলাদেশ জুয়েলার্স সমিতি মেহেরপুর জেলা শাখার সভাপতি  শ্রী কিশোর পাত্রের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই সমিতির প্রয়াত সদস্যদের স্বরণে শোক প্রস্তাব আনা হয়। পরে সমিতির আয়-ব্যায়ের হিসাব ও বিগত বছরের কার্যক্রম অনুমোদন করে, বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষানা করে সভা প্রথম অংশের সমাপ্তি ঘোষনা করা হয়।

সভার দ্বিতীয় অংশে সকল সদস্যগনের সম্মতিক্রমে শ্রী সহদেব পাত্রের সভাপতিত্বে কন্ঠ ভোটে শ্রী কিশোর পাত্রকে সভাপতি ও শেখ মোমিন কে সাধারণ সম্পাদক বাংলাদেশ জুয়েলার্স সমিতি মেহেরপুর জেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুল মজিদ, জাহিদুল আলম, আব্দুর রাজ্জাক ও শ্রী মদন কর্মকার, সহ সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর মনা, শ্রী সুশান্ত পাত্র, শয়জিৎ পাত্র।

এছাড়াও অর্থ সম্পাদক মোঃ ইমাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অসীম সানতারা, সহ-সাংগঠনিক সম্পাদক শ্রী স্বপন কর্মকার, দপ্তর সম্পাদক শ্রী শুভজিৎ পাত্র, সহ-দপ্তর সম্পাদক শ্রী প্রশান্ত ব্যাধ, প্রচার সম্পাদক শ্রী পরিতোষ সানতারা, সহ-প্রচার সম্পাদক শ্রী প্রশান্ত পাত্র, নির্বাহী সদস্য মোঃ মোফাজেল শেখ, শ্রী আনন্দ মোহন কর্মকার, শ্রী দুলাল কর্মকার, শ্রী স্বপন কর্মকার, এবং শ্রী হরেশ ধর।