ক্রিকেট

জেলা ক্রীড়া অফিস টি-টোয়েন্টি ক্রিকেট চ্যাম্পিয়ন ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি

By মেহেরপুর নিউজ

November 16, 2022

মেহেরপুর নিউজ:

দলীয় অধিনায়ক জিকো নার্ভাস ৪৯ রান করে আউট হয়ে তাবুতে ফিরছিলেন। স্বাভাবিকভাবেই তার সমর্থকরা কিছুটা হা হুতাস করছিলেন। মাত্র একরানের জন্য অর্ধশত পূরণ হলো না। কিন্তু দিনশেষে যখন প্রতিপক্ষ দলকে ১৮০ রানের জয়ের লক্ষ্যমাত্রা দিলেন তখনই বোঝা যাচ্ছিল খেলাটি কোন দিকে ঘুরছে। পড়ন্ত বিকেলে ঘটলোও তাই।

প্রবল প্রতিপক্ষ মেহেরপুর এমকেএসপিকে ১২ রানে হারিয়ে শিরোপা নিজেদের করে নেওয়া, ১ রানের জন্য অর্ধশতক না পাওয়ার সহ সকলে তখন মাঠে ব্যস্ত আনন্দ প্রকাশ করা। যার অর্থ মেহেরপুর জেলা ক্রীড়া অফিস টি-টোয়েন্টি ক্রিকেট চ্যাম্পিয়ন মেহেরপুর ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি।

মেহেরপুর জেলা ক্রীড়া পরিদপ্তর এর বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মেহেরপুর জেলা ক্রীড়া অফিস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে মেহেরপুর ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি এম কে এস পি’কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার অনন্যা গৌরব অর্জন করেছে।

বুধবার বিকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমী নির্ধারিত ২০ ওভার ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে জিকো ও রাজ উভয়ে ৪৯ করে রান করেন। জবাবে খেলতে নেমে এম কে এস পি ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৮ রান করেন। দলের পক্ষে দলীয় অধিনায়ক অনু ৭৪ রান করেন। ইয়ং টাইগার্স ক্রিকেট একাডেমির জিকো ৩টি উইকেট লাভ করেন।