খেলাধুলা

জেলা ক্রীড়া অফিস আয়োজিত ভলিবল টুর্নামেন্টে রাজনগর একাদশ চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

March 03, 2023

মেহেরপুর নিউজ:

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি  আওতায় মেহেরপুর জেলা ক্রীড়া অফিস আয়োজিত ভলিবল টুর্নামেন্টে রাজনগর একাদশ চ্যাম্পিয়ন।শুক্রবার বিকেলে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রাজনগর একাদশ ২৫-১০,২৫-১০ সেটে বুড়িপোতা একাদশকে পরাজিত করে।

টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করে। দলগুলো হলো আমঝুপি পাবলিক ক্লাব, চাঁদবিল শেরে বাংলা ক্লাব, গাংনী একাদশ, শোলমারী একাদশ, যতারপুর একাদশ এবং চিৎলা একাদশ। চ্যাম্পিয়ন রাজনগর একাদশ এর আগে শোলমারী এবং যাতারপুরকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। অপরদিকে বুড়িপোতা একাদশ প্রথমে গাংনী এবং পরে চিৎলাকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

টুর্নামেন্টে রাজনগরের সজীব ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার লাভ করে। খেলা শেষে বিজেদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীর সাধারণ সম্পাদক সাইদুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে অবসরপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক মাসুদুল হাসান, আতাউর রহমান আতর আলী, আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরির ক্রীড়া সম্পাদক সোহেল রানা সবুজ, মেহেরপুর জেলা ফুটবল উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।