বর্তমান পরিপ্রেক্ষিত

জেলা ছাত্রলীগের সম্পাদককে বহি:স্কার ও নতুন কমিটি বাতিলের দাবীতে গাংনীতে মশাল মিছিল

By মেহেরপুর নিউজ

January 08, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুরের গাংনী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি বাতিল ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনতাছির জামান মৃদুলের বহিঃস্কারের দাবীতে গাংনী পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে মশাল মিছিল করেছে।

বুধবার রাত ৭ টার দিকে পৗর ছাত্রলীগের সভাপতি ইমরান হাবীব ও গাংনী সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাসিব নেতৃত্ব একটি মশাল মিছিল গাংনী হাসপাতাল বাজার এলাকা থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। শহর প্রদক্ষিন শেষে গাংনী বাজাওর এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন গাংনী পৌর ছাত্রলীগের সভাপতি ইমরান হাবীব, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ইমরান হাবীব, জেলা ছাত্রলীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সহসভাপতি জীবন আকবর, জেলা ছাত্রলীগের সদস্য হুমায়ন কবীর রিপনসহ অন্যান্যরা।

উল্লেখ্য, চলতি মাসের ৫ তারিখে মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন ও সাধারণ সম্পাদক মুনতাছির জামান মৃদুলের স্বাক্ষরে গাংনী উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়।

নতুন কমিটিতে আমিনুল ইসলাম রতনকে সভাপতি ও ফয়সাল জাহান শিশিরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। নতুন এই কমিটির বিরুদ্ধে অবস্থান নিয়ে ছাত্রলীগ নেতা কর্মীরা তাদের বিরুদ্ধে এ অবস্থান নেন। নবনির্বাচিত এ কমিটি বাতিল ও মুনতাছির জামান মৃদুলের বহি:স্কারের দাবী জানিয়ে বিভিন্ন কর্মসূচী পালন করছে ছাত্রলীগের নেতৃবৃন্দ।