বর্তমান পরিপ্রেক্ষিত

জেলা পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন

By মেহেরপুর নিউজ

January 23, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রশাসন, জেলা শিক্ষা অফিস ও বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির উদ্যোগে মেহেরপুর জেলা পর্যায়ে ২ দিন ব্যাপী ৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে মেহেরপুর জেলা পর্যায়ে ২ দিন ব্যাপী ৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক মোঃ শামীম হাসান জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং মশাল জ্বালিয়ে মেহেরপুর জেলা পর্যায়ে ২ দিন ব্যাপী ৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বি এম কলেজ এবং জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ছেলে মেয়েরা মনোজ্ঞা কুচ কাওয়াজ প্রদর্শন করে।

জেলা প্রশাসক মোঃ শামীম হাসান প্যারেড পরিদর্শন এবং সালাম গ্রহণ করেন। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ শামীম হাসান বলেন, সুস্থ থাকতে হলে অবশ্য খেলাধুলা করতে হবে। শুধু লেখাপড়া করলে চলবে না। খেলাধুলায়ও অংশগ্রহণ করতে হবে।

জেলা শিক্ষা অফিসার আব্বাস উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক লিউজা-উল জান্নাহ, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান। এদিকে এর আগে জেলা প্রশাসক মোঃ শামীম হাসান জাতীয় সংগীতে সুরে জাতীয় পতাকা উত্তোলন করেন।

পরে সেখানে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং মশাল জ্বালিয়ে আনুষ্ঠানিকভাবে ২ দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা আখতার হোসেন, প্রধান শিক্ষক তাহাজ উদ্দিন, সানজিদা ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।