বর্তমান পরিপ্রেক্ষিত

জেলা পর্যায়ে ৪৭ তম ক্রীড়া প্রতিযোগীতার বিভিন্ন খেলার খবর

By মেহেরপুর নিউজ

September 10, 2018

মেহেরপুর নিউজ, ১০ সেপ্টেম্বর: মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ৪৭ তম ফুটবল বালক মুজিবনগর উপজেলা চ্যাম্পিয়ন মুজিবনগর উপজেলার শিবপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় এবং বালিকায় গাংনী উপজেলা চ্যাম্পিয়ন জেডিএস মাধ্যমিক বিদ্যাল জেলা পর্যায়ের ফাইনালে খেলার যৌগ্যতা অর্জন করেছে। সোমবার দুপুরে সরকারি বালক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফুটবল বালকে দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয় ৭-৬ গোলে পরাজিত করে। তীব্র প্রতিদ্বন্দীপূর্ণ খেলায় নিধারিত সময়ে কোন দলই গোল করতে না পারায় টাইব্রেকারের আশ্রয় গ্রহন করা হয়। ট্রাইব্রেকারে উভয় দল ৯টি করে কিক নেই। এত দারিয়াপুরের পক্ষে বাপ্পি, আকাশ, স¤্রাট, রেদোয়ান, শুভ, আসিব ও নাইম এবং আমঝুপির পক্ষে আসিক, প্রশান্ত, লিখন, জিহাদ, শিমুল ও আলামিন গোল করেন। এদিকে একই মাঠে অনুষ্ঠিত ফুটবল বালিকাতে ও ট্রাইব্রেকারের আশ্রয় গ্রহন করা হয়। । নিধারিত সময় খেলাটি গোল শূন্য শেষ হওয়ার টাইব্রেকারের নেওয়া হয়। এত জেডিএস এর পক্ষে মুক্তা, মিম, রাজিয়া, সুমি ও বর্ষা এবং শিবপুরের পক্ষে তানিয়া, সুমাইয়াম সুসমিতা গোল করে।

মেহেরপুর জেলা জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির উদ্যোগে সোমবার দুপরে মেহেরপুর পৌর গড়ের পুকুরে জেলা পর্যায়ে সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়। জেলা শিক্ষা অফিসার শাহিন আখতার উপস্থিত থেকে সাতার প্রতিযোগিতার উদ্বোধন করেন। এত মেহেরপুর জেলার ও উপজেলার থেকে বিজয় সাঁতারুরা জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন। জেলা পর্যায়ের বিজয়ীরা বিভাগীয় পর্যায়ে খেলতে যাবে।

মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ৪৭তম গ্রীন্মকালীন ছেলেদের হ্যান্তবলে সদর উপজেলা চ্যাম্পিয়ন টেংরামারি এবং বালিকাতে গাংনী উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় জয়লাভ করে জেলা ফাইনালে উঠেছে। সোমবার সকালে অনুষ্ঠিত হ্যান্ডবল বালকে টেংরামারী মাধ্যমিক বিদ্যালয় ২-১ গোল গাংনী উপজেলার ১১ পাড়া দাখিল মাদ্রাসাকে পরাজিত করে। একই মাঠে অনুষ্ঠিত হ্যান্ডবল বালিকাতে জোডপুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় ৩-২ গোল মুজিবনগর উপজেলার মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে জেলা পর্যায়ের ফাইনালে খেলার যৌগ্যতা অর্জন করেছে।