ফুটবল

জেলা ১ম বিভাগ ফুটবল লীগের স্বপ্নের ফাইনাল আজ

By মেহেরপুর নিউজ

April 04, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জেলা ১ম বিভাগ ফুটবল লীগের স্বপ্নের ফাইনাল অনুষ্ঠিত হচ্ছে আজ।

দীর্ঘ বিরতির পর এবারই প্রথম জেলাবাসী চ্যাম্পিয়ন রানারআপ দুটি নতুন মুখের দেখা পাবে। ফাইনালে মুখোমুখি হচ্ছে বর্তমান পরাশক্তি পিরোজপুর জনতা ক্লাব এবং ঐতিহ্যবাহী চাঁদবিল শেরেবাংলা ক্লাব। বঙ্গবন্ধু জেলা প্রথম বিভাগ ফুটবল লিগের ফাইনালকে ঘিরে ফুটবল মোদিদের মধ্যে দারুন উত্তেজনা শুরু হয়েছে। পিরোজপুর এবং চাঁদবিল গ্রামে অন্যরকম এক উদ্দীপনা শুরু হয়েছে। গ -গ্রুপ থেকে পিরোজপুর জনতা ক্লাব তাদের প্রথম খেলায় গোভীপুরে সঙ্গে অমীমাংসিত ভাবে খেলা শেষ করলেও পরবর্তীতে টেংরামারি যুব সংঘের বিরুদ্ধে ঘুরে দাঁড়ায় এবং জয়ী হয়ে গ্রুপ রানারআপ হয়ে খেলার কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

কোয়ার্টার ফাইনালে পিরোজপুর জনতা ক্লাব আমঝুপি পাবলিক লাইব্রেরী কে পরাজিত করার পর সেমিফাইনালে মুখোমুখি হয় শক্তিশালী রায়পুর জাগরণী ক্লাবের। রায়পুর জাগরণী কে তারা পরাজিত করে প্রথমবারের মতো ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। অপরদিকে চাঁদবিল শেরে বাংলা ক্লাব ঘ- গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে তারা কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে, গ্রুপ পর্বে প্রথম খেলায় চাঁদবিল শেরেবাংলা ক্লাব আশরাপুর জনকল্যান ক্লাবকে এবং গাংনী ফুটবল একাডেমি কে পরাজিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। কোয়ার্টার ফাইনালে তারা শক্তিশালী সৌখিন যুব সংঘ কে পরাজিত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

সেমিফাইনালে চাঁদবিল শেরেবাংলা ক্লাব গোভিপুর ভৈরব ক্লাবকে পরাজিত করে স্বপ্নের ফাইনালের খেলায় নাম লেখায়। আজ রবিবার বিকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে স্বপ্নের ফাইনালে চাঁদবিল এবং পিরোজপুর একে অপরের মোকাবেলা করবে। উল্লেখ্য চ্যাম্পিয়ন এবং রানারআপ দুটি দলই এবারের নতুন দল হিসাবে চ্যাম্পিয়ন এবং রানারআপে নাম লেখাবে।