ফুটবল

জোরপুকুরিয়া ফুটবল টুর্নামেন্টে এলাঙ্গী ফুটবল একাদশ সেমিফাইনালে

By মেহেরপুর নিউজ

November 10, 2023

মেহেরপুর নিউজঃ

মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া এ আর ফুটবল একাডেমির উদ্যোগে জোড়পুকুরিয়া স্কুল মাঠে অনুষ্ঠিত জোরপুকুরিয়া ফুটবল টুর্নামেন্ট এলাঙ্গী ফুটবল একাদশ ২য় দল হিসাবে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

শুক্রবার বিকালে অনুষ্ঠিত ২য় কোয়ার্টার ফাইনাল খেলায় এলাঙ্গী ফুটবল একাদশ টাইব্রেকারে ৪-৩ গোলে এফ সি বি’কে পরাজিত করে। নির্ধারিত সময় খেলাটি ১-১ গোলে অমিমাংসিত থাকায় টাইব্রেকারের মাধ্যমে খেলার নিষ্পত্তি ঘটানো হয়। খেলার প্রথমার্ধের ৫ মিনিটের সময় নয়ন গোল করে এফ সি বি’কে এগিয়ে নেন।

১৫ মিনিটের সময় এলাঙ্গী ফুটবল একাদশের হিমেল গোল করে খেলায় সমতা ফেরান। নির্ধারিত সময় কোন দল গোল করতে না পারায় শেষ পর্যন্ত ট্রাইব্রেকারের মাধ্যমে খেলার নিষ্পত্তি ঘটানো হয়। খেলায় এলাঙ্গী ফুটবল একাদশের হয়ে হিমেল, হামজা, রাজা ও তরুণ একটি করে গোল করেন।

এফসিবি’র পক্ষে নয়ন, রাজা ও তূর্য একটি করে গোল করেন। খেলায় বিজয়ী দলের হিমেল ম্যান অফ দ্যা ম্যাচ। এবং নয়ন প্রথম গোলদাতার পুরস্কার লাভ করেন। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক রায়তাল হোসেন পুরস্কার বিতরণ করেন। কমিটির অন্যতম সদস্য শাকিল, রিপন এই সময় সেখানে উপস্থিত ছিলেন।