শিক্ষা ও সংস্কৃতি

জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ড্রেস ও বাস্কেটবল কোর্ট উদ্বোধন

By মেহেরপুর নিউজ

November 29, 2014

মেহেরপুর নিউজ  ২৪ ডট কম,২৯ নভেম্বর: মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের স্কুল ড্রেস ও বাস্কেট বল কোর্ট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে বিদ্যালয়ের মুক্তমঞ্চে  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান শিক্ষক হাসান আল নুরানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক মাহমুদ হোসেন। সহকারী শিক্ষক আনিসুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন, গাংনী থানার ওসি রিয়াজুল ইসলাম, গাংনী জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফজলুর রহমান বিশ্বাস, বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও ষোলটাকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খোদাদাদ হোসেন খেদু, গাংনীর বিশিষ্ট ব্যবসায়ী হাজী আলফাজ উদ্দীন, আব্দুস সাত্তার। এসময় জেলা প্রশাসক মাহমুদ হোসেনের পত্নী মিসেস ফারজানা বেগম ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিনের পত্নী মিসেস নারগীছ পারভীন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর জেলা প্রশাসক মাহমুদ হোসেন বলেন, সবাইকে সুশিক্ষায়  শিক্ষিত হতে হবে। বিদ্যালয়ের ভাল পরিবেশ শিক্ষার গতি বৃদ্ধি করে। শিক্ষাঙ্গণে ভাল পরিবেশ থাকলে শিক্ষার মানও বৃদ্ধি পাই। লেখা পড়ার পাশাপাশি খেলা ধুলা সুস্থ মন ও সুস্থ দেহ উপহার দেয়। তাই ছাত্রদেরকে সুস্থ মন ও সুস্থ দেহের জন্য খেলা-ধুলার প্রতি আগ্রহী হতে হবে।

পরে মেহেরপুর জেলা প্রশাসক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের ড্রেস ও  বাস্কেট বল কোর্ট উদ্বোধন করেন মেহেরপুর জেলা প্রশাসক মাহমুদ হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন।