ফুটবল

ঝাউবাড়িয়া মরহুম মুক্তিযোদ্ধা আবুল কাসেম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে।সত্যসন্ধ চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

November 28, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাবের উদ্যোগে ঝাউবাড়িয়া মাঠে অনুষ্ঠিত মরহুম মুক্তিযোদ্ধা আবুল কাসেম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে স্বাগতিক সত্যসন্ধ ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

শুক্রবার বিকালে ঝাউবাড়িয়া মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় সত্যসন্ধ ক্লাব টাইব্রেকারে ৪-৩ গোলে মামা ভাগ্নে একাদশকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি গোলশূন্যভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকার এর মাধ্যমে নিষ্পত্তি ঘটানো হয়। এতে সত্যসন্ধ ক্লাবের পক্ষে নাসিম, মেরিন, সাজিব ও আলামিন এবং মামা ভাগ্নে একাদশের পক্ষে রাজন, জুয়েল ও হাবিব একটি করে গোল করেন। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মেহেরপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হাসানুজ্জামান মালেক, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রব বিশ্বাস, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মিদুল, সাবেক উপজেলা কমান্ডার আবুল কাশেম, সততা সংঘ ক্লাবের সভাপতি আশরাফুল আলম রবি, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এর আগে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মিদুল ফাইনাল খেলার উদ্বোধন করেন।

এ সময় তিনি দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোখলেছুর রহমান, সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু সহ স্থানীয় মুক্তিযোদ্ধারা সেখানে উপস্থিত ছিলেন।