বর্তমান পরিপ্রেক্ষিত

ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলকে একসাথে কাজ করতে হবে—এ্র্র্যাডভোকেট ইয়ারুল ইসলাম

By মেহেরপুর নিউজ

October 08, 2011

মো:আবু আক্তার,মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৮ অক্টোবর:

মেহেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি এ্র্র্যাডভোকেট ইয়ারুল ইসলাম বলেছেন,জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে সকল ভেদাভেদ ভুলে সকলকে একসাথে কাজ করতে হবে। শুক্রবার রাতে মেহেরপুর মুক্তিযোদ্ধা একতা ক্লাবের পূণমিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেহেরপুর শহরের মন্ডলপাড়া মাঠে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা একতা ক্লাবের পূণমিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি এ্র্র্যাডভোকেট ইয়ারুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ইসমাইল হোসেন,শহর আওয়ামীলীগের সভাপতি আক্কাচ আলী,মেহেরপুর সংবাদের প্রধান সম্পাদক ও প্রকাশক সাংবাদিক পলাশ খন্দকার,জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনাম,সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা একতা ক্লাবের সভাপতি হাবিবুর রহমান হ্যাবল। স্বাগত বক্তব্য রাখেন,ক্লাবের উপদেষ্টা ও সাবেক ছাত্রনেতা মফিজুর রহমান।

প্রধান অতিথি এ্যাডভোকেট ইয়ারুল ইসলাম বলেন,বাংলাদেশকে দূনীতি মুক্ত করতে হবে। তারেক জিয়ার মতন লোকেরা দেশটাকে কুড়ে কুড়ে খেয়েছে।তাদের হাত থেকে দেশটাকে বাঁচিয়েছে শেখ হাসিনার সরকার।

তিনি আরোও বলেন,আমরা নেতা কমীরা দূণীতির সাথে জড়িয়ে পড়তে পারি। কিন্তু শেখ হাসিনা কোন দূণীতি করেননি। বরঞ্চ দূনীতিকে তিনি মনে প্রাণে ঘৃণা করেন।দলের কিছু নেতা কমীর ওপর রাগ করে আওয়ামীলীগকে ভোট দেওয়া থেকে বিরত থাকবেননা। আগামী নিবাচনে আওয়ামীলীগকে ভোট দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করবেন।

মেহেরপুর মুক্তিযোদ্ধা একতা ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা একতা ক্লাবের উদ্যোগে শুক্রবার মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে । খেলায় বিবাহিত একাদশ জয় লাভ করেছে। প্রতিদ্বন্দিতা পূর্ন খেলায় বিবাহিত একাদশ টাইব্রেকারে ২-১ অবিবাহিত একাদশকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে ড্র থাকায় শেষ পর্যন্ত টাইব্রেকারের মাধ্যমে নিষ্পত্তি করা হয়। নির্ধারিত সময়ে ইন্তাজ ও রাসেল এবং টাইব্রেকারে রেজাউল, আক্তার ও রাসেল গোল করেন।