বর্তমান পরিপ্রেক্ষিত

ডিজিটাল মার্কেটার হিসাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে মেহেরপুর ওয়ায়েছ করুণী

By মেহেরপুর নিউজ

August 12, 2022

 এস এম মেহেরাব হোসেন:

ওয়ায়েছ করুণী একজন ডিজিটাল মার্কেটিং ইভাঞ্জেলিস্ট। তিনি ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম এবং স্থানীয় বাজারে শিক্ষানবিস হিসাবে কাজ করেছেন। একজন ডিজিটাল মার্কেটার হিসেবে তিনি ব্র্যান্ডের পরিচয়, সচেতনতা এবং ব্যবসা বৃদ্ধির জন্য কাজ করছেন।

ডিজিটাল মার্কেটিং হল মোবাইল ফোন (এসএমএস এবং এমএমএস উভয়ই) যেমন টেলিমার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, সোশ্যাল মিডিয়া অপ্টিমাইজেশান (এসএমও), ডিসপ্লে অ্যাডভার্টাইজিং, পেপার ক্লিক (পিপিসি), সার্চ ইঞ্জিন মার্কেটিং (এসইএম), ইমেইল মার্কেটিং, কন্টেন্ট মার্কেটিং এবং ডিজিটাল মিডিয়ার অন্য কোনো রূপ। তিনি ইন্টারনেট বিপণন অঙ্গনে প্রকৃত গীক। পিপিসি প্ল্যাটফর্মগুলির মধ্যে ফেসবুকে ডিজিটাল বিপণনের সবচেয়ে বেশি এক্সপোজার রয়েছে। তিনি তার ক্লায়েন্টদের চাহিদা হিসাবে পরিবেশন করতে প্রস্তুত। তিনি একজন ডিজিটাল মার্কেটিং ইভাঞ্জেলিস্ট। তিনি ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্মগুলিতে শিক্ষানবিস হিসাবে কাজ করেছেন এবং স্থানীয় বাজারে একজন ডিজিটাল মার্কেটার হিসেবে তিনি ব্র্যান্ডের পরিচয়, সচেতনতা তৈরির জন্য কাজ করছেন, ব্যবসা বৃদ্ধি।

ওয়ায়েস করুনীর প্রধান অভিজ্ঞ এরিনা,সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান (কীওয়ার্ড গবেষণা, অন-পৃষ্ঠা এসইও এবং অফ-পেজ এসইও), সোশ্যাল মিডিয়া মার্কেটিং (ফেসবুক, টুইটার, ইউটিউব, লিঙ্কডইন, পিন্টারেস্ট, ইনস্টাগ্রাম, গুগল প্লাস, স্লাইডশেয়ার এবং এএমপি ভিডিও), ডিজিটাল মার্কেটিং ম্যানেজমেন্ট টুলস,পিপিসি ক্যাম্পেইন (ফেসবুক, টুইটার, ইউটিউব, গুগল অ্যাডওয়ার্ডস, বিং) , গ্রাফিক্স ডিজাইন, (ওয়েবসাইট এবং ব্লগ), সামগ্রী বিপণন, ইমেইল মার্কেটিং, লিড জেনারেশন,ই-কমার্স।