রাজনীতি

তত্তাবধায়ক সরকার মারা গেছে, জীবনেও আসবেনা,আগামী ৫ বছর পরেই নির্বাচন হবে,আপনারা নির্বাচনের জন্য প্রস্তুত হন ……… মোহাম্মদ নাসিম

By মেহেরপুর নিউজ

April 17, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৭ এপ্রিল: তত্তাবধায়ক সরকার মারা গেছে, জীবনেও আর আসবেনা,আগামী ৫ বছর পরই নির্বাচন হবে, আপনারা নির্বাচনের জন্য প্রস্তুত হন। মেহেরপুরে ১৭ এপ্রিল মুজিবনগর দিবসের অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এই কথাগুলো বলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি আরো বলেন আন্দোলন কাকে বলে কত প্রকার তা আওয়ামীলীগকে শিখাতে হবে না। আমরা আন্দোলন করেই চ্যাম্পিয়ান হয়েছি। আজ চ্যাম্পিয়ানরাই এই মঞ্চে বসে আছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার সময় শেখ হাসিনা মঞ্চে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রি মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্য মন্ত্রি তোফায়েল আহমেদ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রি আ.ক.ম মোজাম্মেল হক, নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান,

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ সহ স্থানীয় নেতৃবৃন্দ। বিশেষ অতিথির ব্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ বলেন- তারেক রহমানের মাথায় গোবর ছাড়া আর কিছু নেই। গন্ড মূর্খ দিয়ে দেশ চলেনা। দেশ চালাতে হলে বুদ্ধি থাকা লাগে, জ্ঞান থাকা লাগে। এর আগে সকাল ১১ টার সময় মুজিবনগর দিবস উদযাপন অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্প মন্ত্রি আমির হোসেন আমু মুজিবনগর স্মৃতি সৌধে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে দিনের কার্যক্রম শুর“ হয়। এরপর জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় গার্ড অব অনার প্রদান করেন আনছার সদস্যরা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ,নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, প্রধান মন্ত্রীর জ্বালানী ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্ঠা ড. তৌফিক-ই-এলাহী চৌধুরী,তথ্য ,যোগাযোগ ও প্রযুক্তি প্রতি মন্ত্রী জুনায়েদ আহমেদ পলক,সাবেক প্রতি মন্ত্রী মুন্নুজান সুফিয়ান, সাবেক প্রতি মন্ত্রী ক্যাপ্টেন এবিএম তাজুল ইসলাম, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র খাইরুজ্জামান লিটন ,বীর বিক্রম মাহবুবু উদ্দিন,হুইপ সেলুন জোয়ার্দার, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন , মেহেরপুর -২ আনের সংসদ সদস্য মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগে সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক অ্যাড. মিয়াজান আলী সহ স্থানী আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এর আগে সকাল ১১ টার সময় নেতৃবৃন্দরা মুজিবনগর পৌছে স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে ১ মিনিট নিরবতা পালন করেন। পরে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। এসময় প্রথম সরকার কে গার্ডঅব অনার প্রদ নের নেতৃত্ব দানকারী বীরবিক্রম মাহবুবউদ্দিন এর নেতৃত্বে জীবিত আনসার সদস্যরা গার্ড অবঅনার প্রদান করেন।