জাতীয় ও আন্তর্জাতিক

তোফাজ্জেলের দুই ছেলে ও নাতীকে আর্থিক ও চিকিৎসা সহায়তায় আজ প্রেস ব্রিফিং

By মেহেরপুর নিউজ

February 06, 2017

মেহেরপুর নিউজ,০৬ ফেব্রুয়ারি: ডুসেনি মাসুকুলার ডিসট্রোফিতে আ্ক্রান্ত মেহেরপুর শহরের বেড়পাড়ার তোফাজ্জেল হোসেনের দুই ছেলে ও নাতীকে আর্থিক সহযোগীতা এবং চিনে এই রোগের কোনো চিকিৎসা ব্যবস্থা কিনা তা নিয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হবে আজ

সোমবার বিকালে। রাজধানীর ‌বিডিনিউজ২৪ অনলাইন কার্যালয়ে এ প্রেসব্রিফিং অনুষ্ঠিত হবে। সেনজেন বাংলাদেশ কমিউনিটি- চায়না, নামক একটি সংগঠন এ প্রেসব্রিফিংয়ের আয়োজন করেছে। প্রেসব্রিফিংয়ে সেনজেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি ইমদাদুল হক আইয়ুবের সভাপতিত্বে অন্যদের মধ্যে সিনিয়র সহসভাপতি মহাসিন ইমাম চৌধুরী, সাধারণ সম্পাদক হাসান মো: আকরামুল হক বাপ্পা, প্রেস এন্ড আইটি সম্পাদকএম এ কাশেম মুরাদ, সহকারী ক্রীড়া সম্পাদক শহিদুল হক ভুইয়া, উপদেষ্টা তাহমিদ আহমেদ। প্রেস ব্রিফিংয়ে অতিথি হিসেবে থাকবেন স্কাই কমিউনিকেশন লি. এজিএম সাইদুর রহমান, কম্পিউটার বার্তার সম্পাদক মোতাহার হোসেন, ব্যবসীয় সুজন। এছাড়া অংশ নিবেন বিডি নিউজের বার্তা সম্পাদক মুতজবা প্লেট, মেহেরপুর প্রতিনিধি তুহিন আরন্য এবং তোফাজ্জেল হোসেন।

এদিকে ডুসেনি মাসুকুলার ডিসট্রোফিতে আ্ক্রান্ত মেহেরপুর শহরের বেড়পাড়ার তোফাজ্জেল হোসেনের দুই ছেলে ও নাতীকে আর্থিক সহযোগীতা এবং চিনে এই রোগের কোনো চিকিৎসা ব্যবস্থা করায় মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশসক পরিমল সিংহ সেনজেন বাংলাদেশ কমিউনিটি- চায়নাকে অভিনন্দন জানিয়েছেন। প্রসঙ্গত, গত ১৯ জানুয়ারি তোফাজ্জেল হোসেন নিদারুণ কষ্ট ও দুর্দশায় তার দুই সন্তান ও নাতীর মৃত্যুর অনুমতি চেয়ে জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। বিষয়টি নিয়ে গত ২১ জানুয়ারি বিডিনিউজ২৪, মেহেরপুর নিউজসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। বিডিনিউজ২৪ এর সংবাদ দেখে সেনজেন বাংলাদেশ কমিউনিটি-চায়নার সাধারণ সম্পাদক হাসান মো: আকরামুল হক এক জরুরী সভা ডেকে বিষয়টি সংগঠনের সদস্য মধ্যে জানালে তোফা্জ্জেলকে আথির্ক সহায়তাসহ চিনে চিকিৎসা ব্যাপারে সহযোগীতার সিদ্ধান্ত নেয়া হয়।