বর্তমান পরিপ্রেক্ষিত

দাখিল পরীক্ষায় মেহেরপুর জেলার কোন মাদ্রাসা থেকে কতজন

By মেহেরপুর নিউজ

February 15, 2024

মেহেরপুর নিউজ:

দাখিল পরীক্ষা ২০২৪ এ মেহেরপুর দারুল উলুম আহমদিয়া ফাজিল মাদ্রাসা থেকে ৫১ জন।ইসলামনগর হোসাইনিয়া দাখিল মাদ্রাসা থেকে ২১ জন। দারিয়াপুর গাউছিয়া মাদ্রাসা থেকে ৪৪ জন।

মানিকনগর ডিএস আমিনিয়া দাখিল মাদ্রাসা থেকে ২৭ জন। আয়েশানগর দাখিল মাদ্রাসা থেকে ২৮ জন। শিবপুর দারুল কুরআন দাখিল মাদ্রাসা থেকে ১৪ জন।

মহিলা দাখিল মাদ্রাসা থেকে ২০ জন। নতুন দরবেশপুর দাখিল মাদ্রাসা থেকে ৪৫ জন। রাজনগর দাখিল মাদ্রাসা থেকে ২১ জন। গোভীপুর দাখিল মাদ্রাসা থেকে ২৪ জন। পিরোজপুর দাখিল মাদ্রাসা থেকে ২৩ জন।

আমঝুপি আলিম মাদ্রাসা থেকে ৪৫ জন। কুলবাড়িয়া দাখিল মাদ্রাসা থেকে ৩৩ জন। খোলা দাখিল মাদ্রাসা থেকে ১৯ জন। আশরাফপুর দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসা থেকে ৩৩ জন। গাংনি সিদ্দিকিয়া সিনিয়র আলিম মাদ্রাসা থেকে ৩৮ জন। হাঁড়াভাঙ্গা ফাজিল মাদ্রাসা থেকে ১৭ জন। বাদিয়াপাড়া দাখিল মাদ্রাসা থেকে ১৪ জন।

করমদি দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসা থেকে ১৪ জন। মানিকদিয়া ১১ পাড়া আলিম মাদ্রাসা থেকে ২৪ জন। কাজীপুর দারুল উলুম দাখিল মাদ্রাসা থেকে ২৪ জন। সাহারবাটি কলোনিপাড়া দাখিল মাদ্রাসা থেকে ২৩ জন। পীরতলা দাখিল মাদ্রাসা থেকে ১৮ জন। আইদা কলিম দাখিল মাদ্রাসা থেকে ২২ জন। বামুন্দি দাখিল মাদ্রাসা থেকে ২০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।