বর্তমান পরিপ্রেক্ষিত

দাবি না মানা হলে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে অনির্দিষ্ট কালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক মেহেরপুর বাস মালিক সমিতির

By মেহেরপুর নিউজ

August 19, 2015

মেহেরপুর নিউজ,১৯ আগষ্ট:

দুই দফা দাবিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে মেহেরপুর জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির নেতারা। দাবিগুলো হলো: বাস থেকে যাত্রী নামিয়ে নেয়া ও বাসের ষ্টাফদের মারধরের ঘটনায় দাখিলকৃত এজাহারে উল্লেখিত আসামীদের গ্রেফতার ও সকল রুটে অবৈধ যান চলাচল বন্ধ। দাবি মানা না হলে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে মেহেরপুর জেলা ও আন্ত:জেলার সকল রুটে অনির্দিষ্ট কালের জন্য পরিবহন (বাস, ট্রাক ও মাইক্রো) ধর্মঘটের ডাক দেন সমিতির নেতারা। বুধবার রাতে মেহেরপুর জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে সহসভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেন সমিতির নেতারা। সভায় বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম রসুল, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম মিন্টু, সমিতির সদস্য সাফুয়ান আহমেদ রুপক, হাসিবুল হক, বাপ্পি পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সন্ধ্যায় জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম মিন্টু বাদি হয়ে ১০/১১ জনকে আসামী করে মেহেরপুর সদর থানায় একটি এজাহার দাখিল করেণ।এজাহারে আসামীরা হলো: মেহেরপুর বেড়পাড়ার খোকন ব্যাপারির ছেলে আমিরুল , সাজেদুল সাজু, ইয়ারুলের ছেলে জনি, জলিলের ছেলে রফিক, বাবুর ছেলে সোহেল মিস্ত্রি, শহিদের ছেলে জয়নাল, মফিজের ছেলে আলমগীর সহ একই পাড়ার সোহেল, রনি, সেলিম রয়েছে। এজাহার সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে মেহেরপুর কাথুলী বাসস্ট্যান্ডে আসামীরা শরিফুল ইসলাম মিন্টুর বাস থেকে যাত্রী নামিয়ে সড়ক অবরোধ করে রাখে।এ ঘটনার প্রতিবাদ করলে তারা বাসের ড্রাইভার,সুপারভাইজার ও হেলপারকে পিটিয়ে জখম করে।

আগামী ২৪ ঘন্টার উক্ত আসামীদের গ্রেফতার ও মেহেরপুরের সকল রুটে অবৈধ যান বন্ধ না হলে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে মেহেরপুর জেলা ও আন্ত: জেলার সকল রুটে অনির্দিষ্ট কালের জন্য সকল ধরণের পরিবহন ধর্মঘটের ডাক দেন মালিক সমিতি।