রাজনীতি

দারিয়াপুর ই্উনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

February 17, 2015

মেহেরপুর নিউজ,১৭ ফেব্রুয়ারি: মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দারিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে দারিয়াপুর ফুটবল মাঠে মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়ার উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে সম্মেলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ কাজী আব্দুস সালেক, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের

সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মোল্লা,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হাসান চাঁন্দু। বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন। পরে ২য় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষভোটে মোস্তাকিম আলী খোকস সভাপতি ও মইনুল ইসলাম সাধারন সম্পাদক নির্বাচিত হন।২টি পদেই ২ জন করে প্রার্থী হওয়ায় নির্বাচনের মাধ্যমে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। ১৫০ জন ভোটারের সকলেই ভোট প্রয়োগ করেন। এতে মোস্তাকিন আলী খোকন ৭৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দী প্রার্থী মোজাম্মেল হক মোল্লা ৭১ ভোট পান, সভাপতি পদে ১টি ভোট বাতিল হয় যায়। সাধারন সম্পাদক পদে মইনুল ইসলাম ৮৭ ভোট পেয়ে সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন। অপর প্রার্থী আব্দুর রাজ্জাক পান ৬২ ভোট। সাধানরন সম্পাদক পদেও ১টি ভোট বাতিল হয়।