রাজনীতি

দেশকে সুখী সমৃদ্ধ ও উন্নয়নশীল দেশ গড়তে আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে – – এমপি ফরহাদ হোসেন

By মেহেরপুর নিউজ

May 13, 2016

মেহেরপুর নিউজ, ১৩ মে: মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। আর তার কন্য শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দেশকে সুখী সমৃদ্ধ ও উন্নয়নশীল দেশ গড়তে কাজ করে চলেছে।

শুক্রবার বিকালে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের ইসলাম নগর গ্রামবাসীর উদ্যোগে ইসলাম নগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সংসদ সদস্য, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, মেম্বারকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশিষ্ট সমাজসেবক নুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আমঝুপি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বোরহান উদ্দিন চুন্নু, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহিন, তথ্য বিষয়ক সম্পাদক শফিকুর রহমান, নবনির্বাচিত ইউপি মেম্বার আবুল কাশেম, আলফাজ উদ্দিন, মশিউর রহমান ডাবলু, স্থানীয় আওয়ামীলীগ নেতা রহুল আমিন।

অনুষ্ঠানে সংসদ সদস্য ফরহাদ হোমেন, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন চুন্নু , স্থানীয় সংরক্ষিত সদস্য কুসুম ফাতেমা এবং ৮ নং ওয়ার্ড সদস্য আবুল কাশেমকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করা হয়। এছাড়া ইসলাম নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান শিক্ষক মাহফুজা খাতুন সংসদ সদস্য ও  ইউপি চেয়ারম্যানকে সংবর্ধিত করেন। এর আগে সংসদ সদস্য ফরহাদ হোসেন আন নুর ইসলামী একাডেমী ও হাফেজিয়া মাদ্রাসার উদ্বোধন করেন।