টপ নিউজ

দেশের উন্নয়নে শেখ হাসিনার সরকার বারবার দরকার — এমপি সাহিদুজ্জামান

By মেহেরপুর নিউজ

June 01, 2019

মেহেরপুর নিউজ, ১ জুন:

মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন  বলেন, বাংলাদেশ আজ আগের মতো আর পিছিয়ে নেই। দেশ আজ অনেক উন্নত- দেশে অনেক উন্নয়ন হয়েছে। দেশের মানুষ এখন আর কেউ না খেয়ে দিন অতিবাহিত করেনা।

শনিবার বিকেলে মেহেরপুরের গাংনী উপজেলার আমতৈল গ্রামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও ঢাকার এ্যামিটি এডুকেশন এর পরিচালক (এডমিন) মোঃ শফিকুল ইসলাম (শফিক) এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে এমপি সাহিদুজ্জামান খোকন আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যন্ত গ্রামের মানুষ শহরের সকল সুবিধা ভোগ করছে। আজ গ্রামকে শহরে রুপান্তরিত করা সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারের আগে যে সব সরকার ছিল তারা শুধু নিজেদের ভাগ্য উন্নয়নে দুর্নীতিতে ব্যস্ত ছিল। তারা কৃষক শ্রমীক সাধারণ মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে। এখন দেশরতœ জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে মানুষকে সারের জন্য লাইনে দাড়িয়ে গুলিতে জীবন দিতে হয়না। বাইরের দেশের কাছে হাত পাততে হয়না। আমাদের বাংলাদেশ এখন বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাড়িয়েছে।

এমপি সাহিদুজ্জামান বলেন, তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় বার বার দরকার জননেত্রী শেখ হাসিনার সরকার। সেজন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে সকলের মধ্যে ঐক্য গড়ে তুলতে হবে যাতে করে ষড়যন্ত্রকারিরা মাথা চাড়া দিতে না পারে।

ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনি (মাষ্টার), আওয়ামী লীগ নেতা আতাউর রহমান আতা, বিআরডিবি সভাপতি আলি আজগর, আওয়ামী লীগ নেতা আল ফারুক সহ স্থানীয় নেতা কর্মী বৃন্দ। এসময় এলাকার সকল শ্রেনী পেশার জনগন উপস্থিৎ ছিলেন।