নির্বাচন

দ্বাদশ জাগীয় সংসদ নির্বাচনে গাংনী’র ৪ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার

By মেহেরপুর নিউজ

December 17, 2023

মেহেরপুর নিউজ:

দ্বাদশ জাগীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-২ (গাংনী)’র ৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মেহেরপুর-২ (গাংনী)’র বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন,স্বতন্ত্র প্রার্থী গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান,বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির পলিট ব্যুরোর সদস্য নুর অহমেদ বকুল এবং জাকের পার্টির প্রার্থী শামসুদ্দোহা সোহেল জেলা রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মেহেরপুর-২ (গাংনী) থেকে মোট ১৫ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র বাছাই কালে ৫ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। পরে আপিলের মাধ্যমে গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান প্রার্থিতা ফিরে পাওয়ার পরও তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

বর্তমানে মেহেরপুর-২ (গাংনী) ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় থাকলেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী মেহেরপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ এ,এস,এম নাজমুল হক সাগর,স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন,তৃণমূল বিএনপির দলীয় প্রার্থী সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি,জাপার দলীয় প্রার্থী কিতাব আলী,জাতীয় কংগ্রেস এর দলীয় প্রার্থী ফারুক আহমেদ,ন্যাশনাল পিপলস পার্টির দলীয় প্রার্থী গোলাম রসুল এবং সাংস্কৃতিক জোট-এর দলীয় প্রার্থী মোঃ শাহাজালাল।