বর্তমান পরিপ্রেক্ষিত

দ্বিতীয় বর্ষে শিশু সংগঠন অংকুর

By মেহেরপুর নিউজ

March 14, 2020

মেহেরপুর নিউজ: এস এম মেহেরাব হোসেন:

অংকুর একটি শিশু সংগঠন। যা শিশুদের কল্যাণে বিভিন্ন কাজ করে থাকে। শিশু হাসলে হাসবে দেশ আজকের শিশু আগামীর সমৃদ্ধ বাংলাদেশ এই স্লোগান নিয়ে এগিয়ে যাচ্ছে অংকুর।

১৪ মার্চ অংকুরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও দ্বিতীয় বর্ষে পদার্পণ । ইতিমধ্যে অঙ্কুর আনুষ্ঠানিকভাবে অনেক অসহায় কে সহযোগিতা করেছে। ঈদবস্ত্র শীতবস্ত্র অসহায় শিশুদের মাঝে বিতরণ করেছে।

অসহায় শিশুদের নিয়ে সকলে একসাথে শীতের পিঠা উৎসব করেছে,বিভিন্ন সময় বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে মানববন্ধন করেছে, স্মারকলিপি প্রদান করেছে প্রশাসনের কাছে।

অংকুরের সভাপতি নাসিম রানা বাঁধন মেহেরপুরনিউজ কে জানাই অংকুর শব্দটা এখন শুনলেই নিজের ভিতরে একটি ভালো লাগা কাজ করে,আমরা প্রত্যেকটা কাজের সময় মেহেরপুরের মানুষের সহযোগিতা পেয়েছি, অনুপ্রেরণা পেয়েছি।

বিশ্বে করোনা ভাইরাসের প্রকোপ বেড়েছে, বিশ্বের মানুষ এখন আতঙ্কিত, এই করোনা ভাইরাস এর আতঙ্কের কারণে মহান স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠান স্থগিত করা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শতবর্ষ উদযাপনের অনেক অনুষ্ঠান স্থগিত কেরেছে সরকার,কারণ অনেক মানুষের সমাগম হলে করোনাভাইরাস ছড়াতে পারে। তিনি আরো জানান মুজিব বর্ষে ১০০ অসহায় শিশুদের সাথে নিয়ে আমরা অংকুর এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করার পরিকল্পনা করেছিলাম, কিন্তু বেশি মানুষ জমায়েত হলে করোনা ভাইরাস ছড়াতে পারে, তাই আমরা আপাতত এই অনুষ্ঠানটি স্থগিত করেছি।