টপ নিউজ

নদীতে নিখোঁজ রানাকে খুঁজে পেতে স্বজনদের দিনভোর অপেক্ষা

By মেহেরপুর নিউজ

September 20, 2021

 সাহাজুল সাজু :

মেহেরপুরের গাংনী ও কুষ্টিয়ার দৌলতপুরের মাঝামাঝি মাথাভাঙ্গা নদীতে রানা হোসেন (২৪) নামের এক যুবক সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ রানা দৌলতপুর উপজেলার শরিষাডুলি গ্রামের নুরুজ্জামানের ছেলে। গত রোববার ১৯ (সেপ্টেম্বর) দুপুরে যুবক রানা নদীর পানিতে ডুবে যান।

সোমবার সন্ধ্যা পর্যন্ত ডুবে যাওয়ার ২দিন অতিবাহিত হলেও এখনও তার সন্ধান মেলেনি। স্থানীয়রা জানান, রানা ও তার দু’বন্ধু ইমন ও জিহাদ গাংনী উপজেলার মহাম্মদপুর ও দৌলতপুর উপজেলার শরিষাডুলি গ্রাম সংলগ্ন মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নামেন। গোসল করার সময় তারা সাঁতার কাটতে থাকেন। এক পর্যায়ে রানা নদীর গহীনে তলিয়ে যান।

এসময় তার দু’বন্ধু নদীর কিনারায় পৌঁছাতে সক্ষম হন। স্থানীয় লোকজন বিষয় শুনে মেহেরপুর ও কুষ্টিয়া ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। খবর পেয়ে রোববার সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের একাধিকদল ওই নদীতে তল্লাশি চালিয়ে নিখোঁজ রানার সন্ধান মেলাতে পারেনি। পরে খুলনা থেকে ডুবুরির একটিদল এসে দু’দিন যাবত তল্লাশি চালিয়ে তার সন্ধান মেলাতে পারেনি।

খুলনা ডুবুরি দলের প্রধান শফিকুল ইসলাম শফি জানান,নিখোঁজ রানাকে খুঁজতে মাথাভাঙ্গা নদীতে তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে। এদিকে নদীর পানিতে তলিয়ে যাওয়া রানাকে খুঁজে পেতে স্বজন ও এলাকাবাসীদের দিনভোর অপেক্ষা করতে দেখা গেছে।