টপ নিউজ

নারীদের আত্ম কর্মসংস্থানের জন্য কাজ করে যাচ্ছে সরকার- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

By মেহেরপুর নিউজ

November 29, 2019

মেহেরপুর নিঊজ:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, বর্তমান সরকার শেখ হাসিনা নারীদের আত্ম কর্মসংস্থানের জন্য পুরুষের পাশাপাশি ব্যাপক ক্ষুদ্র ঋণ কার্যক্রম শুরু করেছেন। মহিলারা নিজের পায়ে দাড়াতে পারে এই জন্য সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

শুক্রবার বেলা সাড়ে ১০টার দিকে মেহেরপুর মহিলা সংস্থার উদ্যোগে মহিলাদের আত্ম কর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋণ কার্যক্রমের চেক বিতরন করার সময় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন এমপি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নেওয়ার জন্য বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দিচ্ছে, স্কুলের পরিবেশ সুন্দর হচ্ছে। ১৫ বছর আগে দেশের যে চিত্র ছিলো এখন আর তা নেই। অর্থনৈতিক উন্নয়নের কারণে দেশের মানুষ কেই পুষ্টিহীন নেই। সবই হচ্ছে আওয়ামীলীগ সরকারের আমলে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪১ সালে আমাদের এই দেশ বিশ্বের একটি উন্নয়ন সমৃদ্ধি দেশ হিসেবে দেখতে চাই।

সদর উপজেলা নিবার্হী অফিসার মাসুদল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান শামিম আরা হিরা। পরে ৫০ জন মহিলাদের আত্ম কর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋণ কার্যক্রমে ৭ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।