টপ নিউজ

নাশকতা মামলায় সাবেক এমপি সহ বিএনপি’র ৮ নেতা কারাগারে

By মেহেরপুর নিউজ

March 10, 2024

মেহেরপুর নিউজঃ

মেহেরপুরে নাশকতা মামলায় মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও মেহেরপুর জেলা বিএনপির সভাপতি সহ ৮ বিএনপি নেতাকে কারাগার পাঠানো হয়েছে। রবিবার বিকালের দিকে মাসুদ অরুন সহ ৮ বিএনপি নেতা কর্মীকে কারাগারে পাঠানো হয়।

২০২৩ সালে অক্টোবর ও নভেম্বর মাসে সরকার বিরোধী ও নাশকতা কর্মকান্ডের ঘটনায় মেহেরপুর সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়। সেই মামলায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন,পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদ,জেলা ছাত্রদলের সভাপতি আকিব জাভেদ সেনজিদ,সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রায়হান, আমঝুপি ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি হাফিজুর রহমান ও জেলা কৃষক দলের সভাপতি মাহাবুব আলমকে আসামি করা হয়। ওই মামলায় মাসুদুর রহমান সহ অন্যরা উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়েছিলেন।

পরে রবিবার দুপুরে মেহেরপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে বিচারক আবু বক্কর সিদ্দিক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠাবার নির্দেশ দেন।মামলা রাষ্ট্রপক্ষে কোর্ট ইন্সপেক্টর মানষ ঘোষ এবং আসামি পক্ষে এ্যাড: মারুফ আহমেদ বিজন কৌশলী ছিলেন।