চাকরির খবর

নির্বাচন কমিশন ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ দেবে ৪৬৮ জনকে

By মেহেরপুর নিউজ

May 24, 2019

চাকরির খবর ডেস্ক, ২৪ মে:

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ে শূন্য পদগুলোয় সরাসরি জনবল নিয়োগের জন্য  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। নির্বাচন কমিশন সচিবালয় ডাটা এন্ট্রি অপারেটর পদে মোট ৪৬৮ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর

পদসংখ্যা: মোট ৪৬৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন এবং প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ লেখার গতি থাকতে হবে। আবেদনের জন্য ১ মে, ২০১৯ পর্যন্ত প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন-স্কেল: ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী ৯৩০০-২২৪৯০ টাকা (১৬তম গ্রেড) বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://ece.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা: অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছে ২২ মে, ২০১৯ সকাল ১০টা থেকে এবং আবেদন ও ফি প্রদানের শেষ সময় আগামী ১১ জুন, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : নির্বাচন কমিশন ওয়েবসাইট

বিস্তারিত বিজ্ঞপ্তিতে