বর্তমান পরিপ্রেক্ষিত

‘নৌকাকে বিজয়ী করতে আজ আমরা ঐক্যবদ্ধ’…. গাংনীতে আ.লীগ নেতারা

By মেহেরপুর নিউজ

February 26, 2019

মেহেরপুর  নিউজ, ২৬ ফেব্রুয়ারি:

আসন্ন উপজেলা নির্বাচনে গাংনী উপজেলা চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মনোনয়ন পত্র জমাদানের পূর্বে এক পথ সভায় আ.লীগ নেতারা বলেন, গাংনীর আওয়ামী লীগে এখন আর কোন বিভক্তি নেই। বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের সুযোগ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করতে তাঁরই নির্দেশে আজ আমরা ঐক্যবদ্ধ।

মঙ্গলবার সকালে মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মনোনয়ন পত্র জমাদানের আগে এক পথ সভায় বক্তারা আরো বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ খালেককে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। আমরা যারা আওয়ামী লীগ করি তাদের উচিৎ হবে সকলে ঐক্যবদ্ধভাবে জননেত্রীর মনোনীত প্রার্থীকে বিজয়ী করা।

পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ মকবুল হোসেন বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা ছিলাম এবং সারা জীবন আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। তার পরও জনগণের দাবির প্রেক্ষিতে আমি কয়েকবার স্বতন্ত্র ভোট করেছি। স্বতন্ত্র ভোট করে নির্বাচিত হয়েও আমার মনে স্বতুস্ফুর্ত কোন আনন্দ ছিলনা। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার কোন বিদ্রোহী প্রার্থীকে ভাল নজরে দেখেননা। আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা উদার মনের একজন মানুষ তাই নেত্রীর নির্দেশ যে মেনে চলবে তার ভবিষ্যৎ রাজনৈতিক জীবন ভাল হবে বলে আমি মনে করি। তাই আজ যারা নৌকার বাইরে ভোট করার কথা ভাবছেন তাদেরকে আমি বলব আপনারা আসুন সকলে ঐক্যবদ্ধভাবে মিলে নৌকার প্রার্থীকে বিজয়ী করি।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক বলেন, এখনো যারা আওয়ামী লীগের রাজনীতি করে আওয়ামী লীগের বাইরে ভোট করার কথা ভাবছেন তারা নেত্রীর কথা অমান্য করে কাজটা ভালো করছেননা। আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে আসুন আজ গাংনীর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ এই ঐক্যবদ্ধ আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করি এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে আরো বেগবান করি। এম এ খালেক আরো বলেন , নেত্রীর কথার বাইরে আমি কখনো যায়নি নেত্রী আমাকে মুল্যায়ন করেছেন। আমি আশা করব আওয়ামী লীগের রাজনীতি করে কারোর উচিৎ হবেনা নেত্রীর স্বিদ্ধান্তের বাইরে যাওয়া তাতে তার লাভ হবেনা।

পথসভায় আরো বক্তব্য রাখেন, সাবেক মেয়র আহমেদ আলি, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক,উপজেলা মুক্তযোদ্ধা কমান্ডার (সাবেক) মুন্তাজ আলি, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আঃ হালিম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, মটমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাশেম আলি, রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু প্রমুখ। পথসভায় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সকল নেতাকর্মী উপস্থিৎ ছিলেন। পথসভা শেষে নেতৃবৃন্দদের সাথে নিয়ে চেয়ারম্যান প্রার্থী উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমাদেন।