বর্তমান পরিপ্রেক্ষিত

স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মাথা চাড়া দিতে দেওয়া হবে না… সাবেক এমপি মকবুল হোসেন

By মেহেরপুর নিউজ

March 20, 2019

মেহেরপুর নিউজ, ২০ মার্চ: মেহেরপুর-২ (গাংনী) আসনের সাবেক এমপি মকবুল হোসেন বলেছেন, যারা আওয়ামী লীগ করেন যারা জননেত্রী শেখ হাসিনাকে ভালবাসেন তারা জননেত্রীর প্রতীক নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিবেন। এর বাইরে ভোট দেবেননা যারা দেশের উন্নয়নে বিশ্বাসি তারা আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কা প্রতীকে ভোট দিবে বলে আমার বিশ্বাস।

বুধবার দুপুরে আসন্ন মেহেরপুরের গাংনী উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেককে বিজয়ী করতে মুক্তিযোদ্ধাদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন।

মকবুল হোসেন বলেন, গাংনীর আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ, আমরা ঐক্যবদ্ধ থেকে গত জাতীয় নির্বাচনে নৌকা প্রার্থীকে জয়ী করেছি। এই ঐক্য ধরে রেখে আবারো সকলে মিলে এবারের উপজেলা নির্বাচনেও নৌকার প্রার্থী এম এ খালেককে জয়ী করতে হবে। তিনি সকলে প্রতি আহবান রাখেন নৌকার বাইরে ভোট দিয়ে গাংনীর আওয়ামী লীগকে বিভক্ত করে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মাথা চাড়া দিতে দেওয়া যাবেনা। সুতরাং আমরা যারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি তারা কোনভাবেই নৌকার বাইরে ভোট দেবেনা।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননত্রেী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আমাদের এই উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে বিএনপি জামায়াতের লোকজন বারবার ষড়যন্ত্র করেছে। তারা বারবার দেশের নির্বাচনকে নস্যাৎ করতে নাশকতার চেষ্টা করেছে। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এর সাবেক কমান্ডার মুনতাজ আলির সভাপতিত্বে মতবিনিময় সভায় এমপি মকবুল হোসেন আরো বলেন, এর আগে যারা আওয়ামী লীগের ভোট বর্জন করে নাশকতার চেষ্টা করেছেন। তারা এবারো ভোট বর্জন করেছে এবং এবারো তারা ভোটকে ঘিরে নাশকতার চেষ্টা করবে। যে দল ভোটে অংশ নেননি তারা যেন ভোট কেন্দ্রে নাশকতা সৃষ্টি না করতে পারে সেদিকে খেয়াল রাখবেন। দেশ অনেক শান্তিতে রয়েছে দেশের মানুষ আর অশান্তি চাইনা।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, পৌরসভার সাবেক মেয়র আহম্মেদ আলি,জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক ফজলুল হক, উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা প্রজন্ম নেতা রাহিবুল ইসলাম সহ উপজেলার সকল মুক্তিযোদ্ধাগণ।