অন্যান্য

পরকীয়াই বাধা দেওয়ায় স্ত্রীকে নির্যাতন !

By মেহেরপুর নিউজ

April 06, 2015

মেহেরপুর নিউজ,০৬ এপ্রিল: পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় স্ত্রী কে ব্লেড দিয়ে হাতের বিভিন্ন অংশ কেটে নির্যাতনে অভিযোগ উঠেছে বাপ্পারাজ নামের এক পাষন্ড স্বামীর বিরুদ্ধে । বাপ্পারাজের স্ত্রী তাপসী খাতুন ও তার পরিবার এ অভিযোগ করেছে। সোমবার দুপরে গাংনী স্বাসস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে তাপসী খাতুন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেণ।

নির্যাতিত তাপসী খাতুন জানান, গাংনীর আড়পাড়া গ্রামের প্রবাসী মকলেছুর রহমানের ছেলে বাপ্পারাজ’র সাথে প্রেমজ সম্পর্কের জের ধরে সাড়ে ৩ বছর আগে তাদের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক সহ নানা অভিযোগে প্রায় প্রতিদিনই নির্যাতন করে আসছিল তার স্বামী বাপ্পারাজ। সম্প্রতি অন্য মেয়ের সাথে তার স্বামী বাপ্পা নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ সম্পর্কে বাধা দেওয়ার কারনে তারস্বামী বাপ্পা ক্ষিপ্ত হয়ে শুক্রবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় ব্লেড দিয়ে তার হাতের বিভিন্ন অংশ কেটে দিয়েছে তার পাষন্ড স্বামী।

তাপসীর পিতা মকলেছুর রহমান জানান,বাপ্পার সাথে তার মেয়ের বিয়ে দিতে প্রথমে অস্বীকৃতি জানালেও স্থানীয়দের অনুরোধে পারিবারিক ভাবে বিয়ে দেওয়া হয়। বিয়ের পর তাকে ৭০ হাজার টাকা নগদ দেয়া হয়েছিল। এছাড়া তার মেয়ের প্রায় ৭০ হাজার টাকার স্বর্ণলংকার বিক্রি করে দিয়েছে।

তবে অভিযুক্ত বাপ্পারাজ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, এধরনের অভিযোগ পাইনী। অভিযোগ পেলে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।