খুলনা বিভাগ

পাঁচ দিনের সফরে বুধবার মেহেরপুরে আসছেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

By মেহেরপুর নিউজ

July 02, 2019

মেহেরপুর নিউজ,০২ জুলাই: পাঁচ দিনের সরকারি সফরে আগামিকাল বুধবার (৩ জুলাই) মেহেরপুরে আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন। এই পাঁচ দিনে তিনি মেহেরপুরের বিভিন্ন সরকারি ও বেসরকারী অনুষ্ঠানে অংশ নেবেন।

সোমবার জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো: রেজাউল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সফরসুচীর মধ্যে রয়েছে ৩ জুলাই বিকাল সাড়ে চারটার ফ্লাইটে যশোরের উদ্দেশ্যে রওয়ানা হবেন। যশোর থেকে সড়ক পথে রাত সাড়ে ৯টার দিকে মেহেরপুরের নিজ বাসভবনে পৌছাবেন।

৪ জুলাই বৃহস্সপতিবার কাল সাড়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মসজিদ ও মন্দির কমিটির অনুদান প্রদান অনুষ্ঠানে, সকাল সাড়ে ১১ টায় একই স্থানে দুস্থ, আহত ক্রীড়াবিদ ও সংগঠকের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

৫ জুলাই শুক্রবার  সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিবন্ধিী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির চেক বিতরণ ও সরকারি শিশু পরিবারের জন্য উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ।

৬ জুলাই শনিবার মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিন ব্যাপী টেকসই ও নবায়ন যোগ্য জ্বালানির উপর কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

৭ জুলাই রবিবার সন্ধ্যায় সড়ক পথ হয়ে যশোর বিমানবন্দরের উদ্যোশে মেহেরপুর ত্যাগ করবেন এবং নভো এয়ারযোগে ঢাকা উদ্দ্যেশে রওয়ানা হবেন।