নির্বাচন

পিরোজপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ১ প্রার্থীর মনোনয়নপত্র জমা

By মেহেরপুর নিউজ

May 16, 2022

মেহেরপুর নিউজ:

আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে ১ জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন এবং সাধারন সদস্য পদে ৩৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার বিকাল পর্যন্ত প্রার্থীরা রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে তাদের মনোনয়নপত্র জমা দেন। সোমবার বিকাল পর্যন্ত চেয়ারম্যান পদে আব্দুস সালাম মনোনয়নপত্র জমা দেন। সংরক্ষিত সদস্য পদে ১ নং ওয়ার্ডে রাহেলা, ময়না, শাহিনুর, ২ নং ওয়ার্ডে স্বপ্না, মেমেদা, শাজেদা, আশানুরি, নাজেরা, সালমা ও ৩ নং ওয়ার্ডে বৃষ্টি, আমেনা, হালিমা, আল্লাদী, পারভীনা তাদের মনোনয়নপত্র জমা দেন।

এদিকে পিরোজপুর ইউনিয়নের সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে কায়েস আলী, ইমাদুল হক, শাহজাহান আলী, বাবলু মিয়া ও আনারুল ইসলাম, ২ নাম্বার ওয়ার্ডে কাবুল মন্ডল, মন্টু বিশ্বাস, কালু মিয়া, শাহিদুল ইসলাম ও ইমাদুল ইসলাম, ৩ নং ওয়ার্ডে রাহিদুল ও হাসান মুস্তাফিজুর রহমান, ৪নং ওয়ার্ডে অহিদুর রহমান ডাবলু, রাজু আহমেদ, আরিফ খান, ৫ নং ওয়ার্ডে মেজবাউল হক, মারুফুল হোসেন ও ইকবাল এনামুল কবীর।

এছাড়াও ৬ নং ওয়ার্ডে আসাদুল, আরিফুল ইসলাম, ৭ নং ওয়ার্ডে মামলত,হামিদুল, জামাত, ইস্কান্দার, সফের, আরজান ও ফজলুর রহমান, ৮ নং ওয়ার্ডে আনোয়ারুল ও জিয়ারুল এবং ৯ নম্বর ওয়ার্ডে রাফিজ আলী, আলমগীর, সফর আলী, আজিজুল, রফিকুল, আসাদুজ্জামান ও তহিদুল ইসলাম তাদের মনোনয়নপত্র জমা দেন।