বর্তমান পরিপ্রেক্ষিত

পুলিশ সন্তানদের মেধাবৃত্তি প্রদান

By মেহেরপুর নিউজ

December 09, 2022

মেহেরপুর নিউজ:

বাংলাদেশ পুলিশের মেহেরপুর জেলায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের মেধাবী সন্তানদের মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরের দিকে মেহেরপুর পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ রাফিউল আলম। বাংলাদেশ পুলিশে কর্মরত সদস্যদের সন্তানদের পড়ালেখার ক্ষেত্রে উৎসাহ ও অনুপ্রেরণা প্রদান করার লক্ষ্যে ২০১৮ সাল হতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি প্রদান করা হয়ে আসছে।

তারই ধারাবাহিকতায় বিগত বছররের ন্যায় পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা থেকে প্রাপ্ত বাংলাদেশ পুলিশের সকল পদমর্যাদার (নন পুলিশসহ)  ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ বছর ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট প্রদান করা হচ্ছে।

আজ মেহেরপুর জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্যবৃন্দের সন্তানদের মধ্যে এসএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী শিক্ষার্থীর মাঝে মেধাবৃত্তি প্রদান করা হয়। প্রধান অতিথি পুলিশ সুপার কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট তুলে দেন। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী শিক্ষার্থীদের মধ্য থেকে কয়েকজন তাদের অনুভূতি ব্যক্ত করেন।

অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পাশাপাশি ভালোভাবে লেখাপড়া করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশের উন্নয়নের যাত্রাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন।