নির্বাচন

প্রচার মাইক ছিনিয়ে নেওয়ার ঘটনা সাজানো এবং মিথ্যা –মাহাফুজুর রহমান রিটন

By মেহেরপুর নিউজ

June 06, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোতাছিম বিল্লাহ মতু প্রচার মাইক ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযোগের লিখিত জবাব দিয়েছেন নৌকার প্রার্থী মোঃ মাহাফুজুর রহমান রিটন।

তিনি, উল্লেখ্য করেন, রবিবার সন্ধ্যায় ০১ নং ওয়ার্ড নতুনপাড়ার আমার নির্বাচনী জনসভা বানচাল করার জন্য প্রতিদ্বন্দী স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজস্ব লোক মোঃ সেলিমকে দিয়ে তাদের মাইক সরিয়ে রেখে আমার বিরুদ্ধে সাজানো মাইক ছিনতায়ের ঘটনা ঘটিয়ে রিটানিং অফিসার বরাবর অভিযোগ দায়ের করেছে। যা সম্পূর্ণভাবে মিথ্যা ও ভিক্তিহীন।

মাহাফুজুর রহমান রিটন বলেন, আমি স্পষ্ট করে বলতে চাই আমি এবং আমার কোন কর্মী এধরনের কোন নোংরামী এবং জঘন্ন কার্যকলাপ করার কথা চিন্তাও করে না।  ০১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ঘোষিত নির্বাচনী পথ সভাকে ক্ষতিগ্রস্থ করা এবং আমার প্রচারণাকে বাধা দিতে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নানাবিধ ষড়যন্তমূলক কর্মকান্ড চলমান রেখেছে।

তিনি রিটানিং অফিসারের কাছে দাবী জানান. অনতিবিলম্বে এসকল বিষয়গুলি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করে আমাকে হয়রানি না করতে স্বতন্ত্র প্রার্থীকে নির্দেশনা প্রদান করা জরুরি। কেননা মেহেরপুরের মানুষ আলোচনা করছে যে, নির্বাচনে পরাজয়ের আশংকা থেকেই নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ এবং মেহেরপুর পৌরসভার নির্বাচন বন্ধ করতে স্বতন্ত্র প্রার্থীর পক্ষ থেকে নানা ধরণের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।