খেলাধুলা

প্রতিবন্ধীরা সমাজের বাইরের কেউ নয়,তারা আমাদেরই সন্তান, মা, ভাই কিংবা বোন —জেলা প্রশাসক সাহান আরা বানু

By মেহেরপুর নিউজ

December 31, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০১ জানুয়ারী:

মেহেরপুরের জেলা প্রশাসক বেগম সাহান আরা বানু বলেছেন, প্রতিবন্ধীরা সমাজের বাইরের কেউ নয়। তারা আমাদেরই সন্তান, মা, ভাই কিংবা বোন। তাদের প্রতি যত্নবান হওয়া আমাদের প্রত্যেকেই দায়িত্ব ও কর্তব্য। তিনি বলেন, প্রতিবন্ধীদের যাতে করে শিক্ষা উপযোগি করে গড়ে তোলা যায় তার প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

জেলা প্রশাসক বেগম সাহান আরা বানু  শনিবর মেহেরপুর মুজিবনগর উপজেলা পরিষদ প্রাঙ্গনে এস পি ডি’র উদ্যোগে বিশেষ অলিম্পিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওই কথাগুলো বলেন। এসপিডি’র নির্বাহী পরিচালক আইয়ূব নবী মোল­ার সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার এ কে এম আজাদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম ফারুক, উপজেলা সমাজ সেবা অফিসার ফারুকুল ইসলাম, ওয়াজেদ আলী প্রমুখ। পরে অলিম্পিক বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

এর আগে সকালে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার এ কে এম আজাদুর রহমান জাতীয় পতাকা উত্তোলন করে দিন ব্যাপি অলিম্পিক  গেমসের উদ্বোধন করেন। প্রতিবন্ধীদের বিশেষ অলিস্পিক গেমসে ৪২ ইভেন্টে বিভিন্ন বয়সের ৩ শতাধিক প্রতিবন্ধী অংশ গ্রহণ করেন।