খেলাধুলা

প্রথম বিভাগ কাবাডী লীগে ছফেতন নেছা স্মৃতি সংঘ জয়ী

By মেহেরপুর নিউজ

January 21, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মেহেরপুর জেলা প্রশাসনের সহযোগিতায় প্রথম বিভাগ কাবাডী লীগে ছফেতন নেছা স্মৃতি সংঘ জয়লাভ করেছে।

শনিবার বিকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত খেলায় ছফেতন নেছা স্মৃতি সংঘ গ্রুপ পর্বে নিজেদের শেষ খেলায় ক্রিয়েটিভ ক্রীড়া চক্রকে (৮ টি লোনা সহ) ৯১-১৯ পয়েন্টের বড় ব্যবধানে পরাজিত করে সেমিফাইনালে খেলার আশা জিইয়ে রাখল। ছফেতন নেছা স্মৃতি সংঘ গ্রুপ পর্বের তিন খেলা থেকে দুটিতে জয় এবং ১ টিতে পরাজিত হয়ে ৪ পয়েন্ট অর্জন করলো। অপরদিকে ক্রিয়েটিভ ক্রীড়াচক্র তাদের ৩ খেলা থেকে ৩ টিতে পরাজিত হয়ে গ্রুপ পর্ব থেকে বিদায় নিল।

আগামী ২৩ জানুয়ারি এই গ্রুপের শেষ খেলায় আশরাফুল জনকল্যান এবং ফাহাদ যুব স্পোটিং ক্লাব একে অপরের সাথে মোকাবেলা করবে। ওই খেলায় ফাহাদ যুব স্পোটিং ক্লাব জয়লাভ করলে ছফেতন নেছা স্মৃতি সংঘ সরাসরি সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে। সেক্ষেত্রে যদি আশরাফপুর জন কল্যাণ ক্লাব জয় লাভ করে তবে আশরাফপুর জনকল্যাণ ক্লাব ফাহাদ স্পোর্টিং ক্লাব এবং ছফেতন নেছার পয়েন্ট সমান ৪ হবে। সে ক্ষেত্রে পয়েন্টের ব্যবধানে গ্রুপ চ্যাম্পিয়ন এবং রানারআপ নির্ধারণ করা হবে। খেলাটি পরিচালনা করেন এ কে আজাদ টিটু, কামাল হোসেন মিন্টু। তাকে সহযোগিতা করেন ফারহা হোসেন লিটন ।