টপ নিউজ

প্রথম বিভাগ ফুটবল লীগের সেমিফাইনালে ওঠার উল্লাসে ভৈরব ক্লাব

By মেহেরপুর নিউজ

March 28, 2021

মেহেরপুর নিউজ:

দলের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় পলাশ শেষ কিকটি নেওয়ার জন্য আস্তে আস্তে বলের কাছে এগিয়ে গেলেন, অপেক্ষা কেবল রেফারি বাঁশি, ওদিকে প্রস্তুুত ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাবের গোলরক্ষক বকুল।

রেফারি বাঁশি বাজালেন, কিক নিলেন পলাশ, বল চলে গেল সঙ্গে সঙ্গে জালে। স্টেডিয়ামে তখন খেলোয়াড় ও সমর্থকদের বাঁধভাঙ্গা উল্লাস। এটি ছিল জয়ের উল্লাস এবং সেমিফাইনালে ওঠার উল্লাস।

মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জেলা প্রথম বিভাগ ফুটবল লীগের ২য় কোয়ার্টার ফাইনাল খেলায় গোভিপুর ভৈরব ক্লাব টাইব্রেকারে ৪-৩ গোলে ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাবকে পরাজিত করে দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

রবিবার অনুষ্ঠিত দ্বিতীয় কোয়াটার ফাইনাল খেলায় ঝাও বাড়িয়া সত্যসন্ধ ক্লাব ও গোভিপুর ভৈরব ক্লাব শুরু থেকেই আক্রমণ এবং পাল্টা আক্রমণ করে খেলতে থাকে, উভয় দলই একাধিক গোলের সহজ সুযোগ লাভ করে কিন্তু কোনো পক্ষই শেষ শেষ পর্যন্ত গোল করতে না পারায় টাইব্রেকারের মাধ্যমে ভাগ্য নির্ধারণ করা হয়। টাইব্রেকারে গোভিপুর ভৈরব ক্লাবের পক্ষে রাজিব, শামীম, পলাশ এবং মাহফুজ ১টি করে গোল করেন। দলের খেলোয়াড় মাসুমের শট বারের উপর দিয়ে মারেন। অপরদিকে ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাবের রানা, মোবিন এবং সজীব ১টি করে গোল করলেও শাহরিয়ারের শট বারের উপর দিয়ে চলে যায় এবং রিমনের শট গোভিপুর এর গোলরক্ষক সবুজ আটকে দেন। ফলে শেষ পর্যন্ত গোভিপুর ভৈরব ক্লাব ৪-৩ গোলে জয়লাভ করে দ্বিতীয় দল হিসেবে সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করল।