ফুটবল

প্রথম বিভাগ ফুটবল লীগে ঝাউবাড়িয়া কোয়ার্টার ফাইনালে

By মেহেরপুর নিউজ

March 22, 2021

মেহেরপুর নিউজ:

প্রাথমিক পর্যায়ে নিজেদের শেষ খেলায় বড় ব্যবধানে জয়লাভ করে হারনো ঐতিহ্য ফিরে পাওয়ার পূর্বাভাস দিল সদর উপজেলার ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাব। সোমবার অনুষ্ঠিত গ্রুপ পর্বে নিজেদের শেষ খেলায় ঝসবাড়িয়া সত্যসন্ধ ক্লাব ৪-০ গোলের বড় ব্যবধানে নিয়ন স্টার ক্রীড়া চক্রকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে নাম লিখিয়েছে দলটি।

মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জেলা প্রথম বিভাগ ফুটবল লীগে সোমবার অনুষ্ঠিত লীগ পর্বের শেষ খেলায় ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাব ৪-০ গোলের বড় ব্যবধানে নিয়ন স্টার ক্রীড়াচক্র কে পরাজিত করে।কোয়ার্টার ফাইনালে খেলতে হলে নূন্যতম ড্র প্রয়োজন ছিল সত্যসন্ধ ক্লাবের, কিন্তু খেলার শুরুতেই ১৬ মিনিটের মাথায় মুবিন দলের পক্ষে প্রথম গোলটি আদায় করেন, এর ঠিক পাঁচ মিনিট পরে পেনাল্টি সাহায্যে মুবিন গোলের ব্যবধানে দ্নিগুনে পরিণত করেন। প্রথমার্ধে ৩ গোলে এগিয়ে যাবার পর দ্বিতীয়ার্ধে একাধিক খেলোয়াড়ের পরিবর্তন ঘটান, তার ফলও পেয়ে যায় দ্রুত।

দ্বিতীয়ার্ধের ১২ মিনিটের মাথায় সাজিব দলের পক্ষে তৃতীয় গোল করেন এবং ১৪ মিনিটের মাথায় বদলি খেলোয়াড় ফাইদ গোল করে ৪-০ তে পরিণত করার পাশাপাশি দলের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেন।এ জয়ের ফলে ঝাউবাড়িয়া সত্য সংঘ ক্লাব গ্রুপ পর্বের ৩ টি খেলা থেকে ২টি জয় লাভ করে ৬ পয়েন্ট নিয়ে এ গ্রুপে রানারআপ হয়ে কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করলো। একই সাথে নিয়ন স্টার ৩ খেলায় সব গোলোতে পরাজিত হয়ে শূন্য হাতে লিগ শেষ করল।