টপ নিউজ

প্রথম বিভাগ ফুটবল লীগে নকআউট পর্বের খেলা শুরু আগামী শনিবার

By মেহেরপুর নিউজ

March 24, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জেলা প্রথম বিভাগ ফুটবল লীগে নকআউট পর্বের খেলা শুরু হবে শনিবার থেকে। ১৪ দলের অংশগ্রহণে লীগের প্রথম পর্ব থেকে ৬ ক্লাব বিদায় নিয়েছে। আসল লড়াই শুরু হবে ২৭ মার্চ শনিবার।

নকআউট পর্বে ক গ্রুপ থেকে আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী তাদের ৩ খেলায় সব কটিতে জয়ী হয় পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে এ গ্রুপের গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে। এই গ্রুপ থেকে ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাব ৩ খেলার ২টিতে জয়, ১ টিতে পরাজিত হয়ে ৬ পয়েন্ট নিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে। খ গ্রুপে রায়পুর জাগরণী ক্লাব ৩ খেলার মধ্যে ২টি জয়, একটিতে ড্র করে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে খেলার নাম লিখিয়েছে। এই গ্রুপ থেকে সৌখিন যুব সংঘ ৩ খেলা থেকে ১টি জয় ও ২ টিতে ড্র করে রানারআপ হয়ে তারা শেষ আটে পৌঁছায়। গ গ্রুপ থেকে গোভিপুর ভৈরব ক্লাব গ্রুপ পর্যায়ের ২টি খেলায় ১টি জয়, ১টিতে ড্র করে গোল গড়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়াটার ফাইনালে নাম লেখায়, এই গ্রুপে পিরোজপুর জনতা ক্লাব ১জয়, ১ ড্রতে গ্রুপ রানারআপ হয়ে কোয়ার্টার ফাইনালে উঠে।

গ গ্রুপে চাঁদবিল শেরেবাংলা ক্লাব ২টি খেলায় জয় লাভ করে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে তারা কোয়াটার ফাইনালে উঠে, এই গ্রুপে গাংনী ফুটবল একাডেমি ১ জয়,১ পরাজিত হয়ে ৩ পয়েন্ট নিয়ে তারা শেষ আটে পৌঁছায়। ২৭ মার্চ কোয়ার্টার ফাইনালের প্রথম খেলায় রায়পুর জাগরণী ক্লাব গাংনী ফুটবল একাডেমীর সাথে মোকাবেলা করবে। পরদিন রবিবার ঝাউবাড়িয়া সত্যসন্ধ ক্লাব গোভিপুর ভৈরব ক্লাবের সাথে, ২৯ মার্চ আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী পিরোজপুর জনতা ক্লাবের সাথে এবং ৩০ মার্চ সৌখিন যুব সংঘ চাঁদবিল শেরে বাংলা ক্লাব এর সাথে মোকাবেলা করবে। এদিকে মেহেরপুর জেলা বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লিগের কোয়াটার ফাইনাল কে কেন্দ্র করে ফুটবল ভক্তদের মধ্যে ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হচ্ছে।