টপ নিউজ

প্রথম বিভাগ ফুটবল লীগে মেহেরপুর টাউন ক্লাব জয়ী

By মেহেরপুর নিউজ

March 10, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জেলা প্রথম বিভাগ ফুটবল লীগে মেহেরপুর টাউন ক্লাব জয়লাভ করেছে।

বুধবার বিকেলে অনুষ্ঠিত খেলায় টাউন ক্লাব ২-০ নিয়ন স্টার ক্রীড়া চক্রকে পরাজিত করে।খেলার প্রথমার্ধে উভয় দলই গোলের সুযোগ পেলেও কোন দলই গোল করতে না পারায় প্রথমার্ধ কাটে গোলশূন্যভাবে। খেলার দ্বিতীয়ার্ধের ২৩ মিনিটে কর্নার কিক থেকে শাকিল গোল করে দলকে এগিয়ে নেন,বায়াজিদ এর করা কর্নার কিক থেকে আনমার্কে দাঁড়িয়ে থাকা শাকিল কোনাকুনি শট নিলে বল চলে যায় সরাসরি জালে।

দ্বিতীয়ার্ধের ৩৮ মিনিটের মাথায় শাকিল এর বাড়ানো বলে ইমরান গোল করে ব্যবধান দ্বিগুণে পরিণত করেন। খেলা শেষ হওয়ার এক মিনিট পূর্বে নিওন স্টার পেনাল্টি লাভ করে।নিওন স্টারের বদলি খেলোয়াড় রুদ্র বল নিয়ে ডি বক্সের মধ্যে প্রবেশ করার মুহূর্তে টাউন ক্লাবের বায়াজিত তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। রেফারি ফারা হোসেন লিটন বাঁশি বাজিয়ে পেনাল্টির নির্দেশ দেন। বদলি খেলোয়াড় সবুজ স্পোর্ট কিক থেকে গোল করতে ব্যর্থ হন, পেনাল্টি কিক বারে লেগে বাইরে চলে যায়, শেষ পর্যন্ত টাউন ক্লাব ২-০ গোলের ব্যবধানে জয়লাভ করে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন।