ফুটবল

প্রথম বিভাগ ফুটবল লীগে হিমেলের হ্যাটট্রিকসহ রায়পুর সেমি ফাইনালে

By মেহেরপুর নিউজ

March 27, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জেলা প্রথম বিভাগ ফুটবল লীগে হিমেলের হ্যাটট্রিক সুবাদে রায়পুর জাগরণী ক্লাব যোগ্যতম দল হিসাবে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

মেহেরপুর সদর উপজেলার রায়পুর জাগরণী ক্লাব শনিবার অনুষ্ঠিত প্রথম কোয়ার্টার ফাইনাল খেলায় ৭-১ গোলের বিশাল ব্যবধানে গাংনী ফুটবল একাডেমি কে বিধ্বস্ত করে যোগ্যতম দল হিসেবে সেমিফাইনালে জায়গা করে নেয় রায়পুর জাগরণী ক্লাব।

খেলা শুরু থেকে রায়পুর জাগরণী খেলোয়াড়েরা গোল করে খেলায় এগিয়ে যাবার জন্য মরিয়া হয়ে ওঠে, ফলো পায় খুব দ্রুত, খেলার প্রথমার্ধের ১৭ মিনিটের মাথায় হিমেল গোল করে দলকে এগিয়ে নেন, ২২ মিনিটের মাথায় মোহন দলের পক্ষে দ্বিতীয় গোল করেন, প্রথমার্ধের ৩০ মিনিটের মাথায় মোহন আবারো গোল করে দলকে এগিয়ে নেন ৩-০ গোলে।

বিরতির পর গাংনীর গোলমুখে আরো চেপে ধরে জাগরণের খেলোয়াড়েরা, দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটের মাথায় আসমাউল,২২ মিনিটের মাথায় মেরাজ, ৩৮ এবং ৪০ মিনিটের মাথায় হিমেল গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করার পাশাপাশি দলের বিশাল জয় ভূমিকা রাখেন। এর আগে অবশ্য দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটের মাথায় গাংনীর বদলি খেলোয়াড় সোলায়মান গোল করে গোলের ব্যবধানে কমান। শেষ পর্যন্ত ৭-১ গোলের বিশাল ব্যবধানে জয়লাভ করে প্রথম দল হিসেবে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে রায়পুর জাগরণী ক্লাব। রায়পুর জাগরণী ক্লাব সেমিফাইনালে আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী এবং পিরোজপুর জনতা ক্লাবের মধ্যকার বিজয়ী দলের সাথে মোকাবেলা করবে।