এক ঝলক

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ইতালি যাচ্ছেন সাংবাদিক আলামিন হোসেন

By Enayet Akram

February 01, 2020

মেহেরপুর নিউজ, ০১ ফেব্রুয়ারি: মেহেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশন (বিটিভি’র) মেহেরপুর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আলামিন হোসেন ৪ দিনের সরকারি  সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে ইতালি যাচ্ছেন।

তিনি আগামী ৪ থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত প্রধান মন্ত্রীর সাথে ইতালিতে অবস্থান করবেন।

মেহেরপুরের কৃতিসন্তান বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক আলামিন হোসেন মেহেরপুর সদর উপজেলার নতুন মদনাডাঙ্গা গ্রামের মৃত আব্দুর রহমানের বড় ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতা করে আসছেন। দৈনিক ভোরের কাগজসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় দায়িত্ব পালন করেছেন। তিনি, মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

সাংবাদিক আলামিন প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে আগামী ৪ ফেব্রুয়ারি সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট ইতালির রাজধানী রোমের উদ্দেশে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করবেন। স্থানীয় সময় বিকেল সোয়া ৪ টায় ফ্লাইটটি রোমের ফিয়ামিকিনো বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে।

এদিকে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ইতালি যাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন মেহেরপুর নিউজের সম্পাদক ও প্রকাশক পলাশ খন্দকারসহ মেহেরপুর নিউজ পরিবারের সকল সদস্য।

উল্লেখ্য, মেহেরপুর জেলার কর্মরত কোন সাংবাদিক এই প্রথম রাষ্ট্রিয় সফরের অংশ হিসাবে প্রধান মন্ত্রীর সফরসঙ্গী হচ্ছেন।