এক ঝলক

প্রধানমন্ত্রী তার দক্ষতায় বাংলাদেশকে বটমলেস বাস্কেট থেকে বটমফুল বাস্কেটে পরিণত করেছে—স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

By Enayet Akram

March 01, 2020

মেহেরপুর নিউজ,০১ মার্চ: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, এমপি বলেন, প্রধানমন্ত্রী তার দক্ষতায় বাংলাদেশকে বটমলেস বাস্কেট থেকে বটমফুল বাস্কেটে পরিণত করে দিয়েছে।

তিনি বলেন, সকলে আমরা মাদককে না বলি। পরিবার থেকেই মাদক বিরোধী আন্দোলন গড়ে তুলি। তাহলেই আমরা দেশকে মাদকমুক্ত করতে পারবো।

তিনি আজ মেহেরপুর জেলা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রবিবার বিকেলে শহরের শহীদ ড. সামসুজ্জোহা পার্কে অনুষ্ঠিত এই জনসমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর -০১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, মেহেরপুর-০২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, ড. খ.মহিদ উদ্দিন, বিপিএম (বার) ডিআইজি খুলনা রেঞ্জ  এবং মেহেরপুরের জেলা প্রশাসক আতাউল গণি । সভাপতিত্ব করেন মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, মেহেরপুরের আইন শৃংখলা পরিস্থিতি অনেক ভাল অবস্থানে। কমেছে মাদকাসক্তের ও কারাগারে বন্দীর সংখ্যা। এ চিত্র যদি সারাদেশে হতো তাহলে আমরা আমাদের কাংখিত বাংলাদেশ পেয়ে যেতাম। তিনি, মেহেরপুর জেলা পুলিশকে ধন্যবাদও জানান।

প্রধান অতিথি বলেন, বিদায় নেওয়ার আগে নতুন প্রজন্মকে সোনার বাংলাদেশ দিয়ে যেতে চাই। যে বাংলাদেশ আমরা চেয়েছি।