আইন-আদালত

ফলোআপ: গাংনীর পরিচ্ছন্নতা কর্মী সুন্দরীর দাফন সম্পন্ন।। স্বামী রুস্তম আলী জ্ঞানহারা

By Enayet Akram

May 30, 2020

তোফায়েল হোসেন,গাংনী প্রতিনিধিঃ  মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দি গ্রামের অর্ধ গলিত লাশের দাফন সম্পন্ন হয়েছে। আজ দুপুর আড়াইটার দিকে নিশিপুর গোরস্থানে পরিচ্ছন্নতা কর্মী সুন্দরী (৫৫) খাতুনের দাফন সম্পন্ন করা হয়। তবে এঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি বলে নিশ্চিত করেছেন গাংনী থানা পুলিশ।

সুন্দরী খাতুন বামন্দি মাংস বাজারের পরিচ্ছন্ন কর্মী ও ভ্যানচালক রুস্তম আলীর স্ত্রী। ময়নাতদন্ত শেষে আজ শুক্রবার দুপুরের দিকে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান আত্মীয়-স্বজনের নিকট সুন্দরী খাতুন মরদেহ হস্তান্তর করেন। পরে বেলা আড়াইটার দিকে নিশিপুর গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এ সময় গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান, বামন্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, বামুন্দী বাজার কমিটির সভাপতি আব্দুল আওয়াল বিশ্বাস, সাধারণ সম্পাদক সোহেল রানা বাবু সহ এলাকার মুসল্লীরা উপস্থিত ছিলেন। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান সুন্দরী খাতুনের আহত স্বামী রুস্তম আলীর অদ্যাবধি জ্ঞান ফেরে নাই বলে জানিয়েছেন।

উল্লেখ্য যে, গতকাল সুন্দরী খাতুনকে তার নিজ বাসা থেকে অর্ধগলিত মরদেহ ও তার স্বামী রুস্তম আলিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাংনী থানা পুলিশ। রুস্তম আলী বর্তমানে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার জ্ঞান ফিরে আসলে তার নিকট থেকে এ হত্যাকাণ্ডের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে পুলিশ আশাবাদী।