এক ঝলক

ফলোআপ- মেহেরপুরে বোমাসদৃশ্য বস্তুটি এখনো নিষ্ক্রিয় হয়নি

By মেহেরপুর নিউজ

December 06, 2019

মেহেরপুর নিউজ:

মেহেরপুর  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সামনে পড়ে থাকা ইলেকট্রিক ডিভাউজ যুক্ত বোমাসদৃশ্য বস্তুটি এখনো নিষ্ক্রিয় করা হয়নি।  বোমাসদৃশ্য বস্তুটি এখনও ঘিরে রেখেছে পুলিশ।  যার ফলে ওই এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার বিকেলে বোম্ব ডিস্পোজাল ইউনিট আসার কথা থাকলেও বিকেল পৌনে পাঁচটা পর্যন্ত এসে পৌঁছায়নি। কখন পৌঁছাতে পারে সে বিষয়ে এখনও কেউ নিশ্চিত করে বলতে পারছেন না।

বৃহস্পতিবার দুপুরের দিকে জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের গেটের পাশে ইলেকট্রিক্যাল ডিভাউসযুক্ত বোমাসদৃশ্য বস্ত দেখে কর্মচারীরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশের একাধীক দল ঘটনাস্থলে ছুটে যায়। পরে বোমাসদৃশ্য বস্তুটি রাখার স্থান পুলিশ ঘিরে ফেলে। বোমার পাশে একটি চিরকুটে হাতে লেখা আনসারুল ইসলাম জঙ্গী দলের দায় স্বীকার পত্র উদ্ধার করেছে পুলিশ।

এদিকে গতকাল বৃহস্পতিবার সারা দিন সারা রাত পেরিয়ে আজকে শুক্রবার সারাদিন পেরিয়ে রাত শুরু হয়েছে। যেহেতু এখনো পরিষ্কার করে কেউ কিছু বলতে পারছে না যে কারণে অত্র এলাকায় আতঙ্ক এবং উৎকণ্ঠা বৃদ্ধি পাচ্ছে।

সন্ধ্যার পর থেকে সেখানে উৎসুক জনতার ভিড় লেগে গেছে। পুলিশ এবং ডিবির সদস্যরা এলাকাটি ঘিরে রেখেছে ঘিরে রেখেছে। সন্ধ্যার পর অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান তদন্ত টিম আসছে।