তথ্য প্রযুক্তি

ফেসবুক পেজ ভেরিফাইড হলো মেহেরপুরের সাদ্দাম হোসেনের

By মেহেরপুর নিউজ

August 01, 2021

মেহেরপুর নিউজ:

সম্প্রতি ফেসবুক কর্তৃপক্ষ উদ্ভাবনী তরুন সাদ্দাম হোসেনের ফেসবুক পেজ উদ্যোক্তা ক্যাটাগরিতে ভেরিফাই করে ব্লু ব্যাজ টিক দিয়েছে। এখন থেকে তার নামের পাশে ব্লু ব্যাজ টিক দেখাবে। পেজের ফলোয়ার রয়েছে ১২ হাজার।

পেজ লিংকঃ www.facebook.com/ImSaddamHossien।

পেজ ভেরিফাইড হওয়ার বিষয়ে সাদ্দাম হোসেন বলেন পেজটি ভেরিফাই হওয়ায় আরো সহজে ফলোয়ার ও ফেসবুক ব্যবহারকারীদের কাছে আমার উদ্ভাবনী ও উদ্যাক্তা কার্যক্রম তুলে ধরতে পারবো। ফেসবুক কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানান পেজটি ভেরিফাইড ঘোষণা করার জন্য।

এর মধ্যে দিয়ে মেহেরপুরের তিনজন ব্যক্তির ফেসবুক পেজ ভেরিফাইড হলো। অন্য দুটি ভেরিফাইড পেজ হলো মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের ও অন্যটি জাতীয় দলের খেলোয়াড় ইমরুল কায়েস। উল্লেখ্য সাদ্দাম হোসেন সেলফ প্রটেক্ট অ্যাপ উদ্ভাবন করায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রাম থেকে দেশ সেরা উদ্ভাবক নির্বাচিত হয়।

যে প্রকল্পটি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ হতে উদ্ভাবনী প্রকল্প হিসেবে অনুদান ও এওয়ার্ড পায় এবং বর্তমানে তিনি উইনকি টেক নামক সফটওয়্যার ফার্মের প্রধান নির্বাহী কর্মকর্তা ও উদ্যাক্তা। সাদ্দাম হোসেন মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বাবুপুর গ্রামের জামাত আলীর সন্তান।