ফুটবল

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আজ

By মেহেরপুর নিউজ

June 08, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা ১৭ ফুটবলের স্বপ্নের ফাইনাল অনুষ্ঠিত হবে।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল খেলা কে ঘিরে মেহেরপুর সদর উপজেলা এবং মুজিবনগর উপজেলা পর্যায়ে ফুটবল প্রেমী মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়েছে।সদর উপজেলা নির্বাহি অফিসার মাসুদুল আলম এবং মুজিবনগর উপজেলা নির্বাহি অফিসার সুজন সরকার তাদের দল জেলা পর্যায়ে শিরোপা লাভের ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন।

সদর উপজেলা চ্যাম্পিয়ন দল গাংনীকে এবং মুজিবনগর উপজেলা দল মেহেরপুর পৌরসভাকে পরাজিত করে জেলা পর্যায়ের ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। সদর উপজেলা নির্বাহি অফিসার মাসুদুল আলম জানান সদর উপজেলা দল এখন পর্যন্ত যে গতিতে খেলে আসছে সে গতি ধরে রাখতে পারলে আমরা অবশ্যই জয় লাভ করব।

অপরদিকে মুজিবনগর উপজেলা নির্বাহি অফিসার সুজন সরকার বলেন আমাদের খেলোয়াড়রা প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে পারলেই অবশ্যই চ্যাম্পিয়ন হতে পারব। আজ বিকেল তিনটায় মেহেরপুর স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।