এক ঝলক

বঙ্গবন্ধু কন্যা দেশের মানুষের কল্যাণের জন্য সর্বাত্নক চেষ্টা করছেন–জনপ্রশাসন প্রতিমন্ত্রী

By Enayet Akram

August 30, 2019

মো: মিজানুর রহমান, মেহেরপুর নিউজ, ৩০ আগস্ট: মেহেরপুর ০১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, দেশের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত দিন কাজ করে চলেছেন। বঙ্গবন্ধু কন্যা দেশের মানুষের কল্যাণের জন্য সর্বাত্নক চেষ্টা করছেন। আমি হজ্বে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সুস্থ ও দীর্ঘ জীবী কামনা করে আল্লাহর কাছে দোয়া করেছি। তিনি আজ শুক্রবার দুপুরে পবিত্র হজ্ব শেষে মেহেরপুরে ফিরে জেলা প্রশাসকের কার্যালয়ে  মেহেরপুর নিউজকে দেওয়া একান্ত সাক্ষাতকারে এসব কথা বলেন। মন্ত্রী বলেন, আমি হজ্বব্রত শেষ করে আমার জনগনের কাছে ফিরে এসেছি। সকলের দোয়া নিয়ে গিয়েছিলাম। সকলের দোয়ায় আবার তাদের মাঝে ফিরে এসেছি।

ফরহাদ হোসেন বলেন, মেহেরপুর তথা দেশের মানুষ যাতে ভালভাবে বেঁচে থাকতে পারে। মানুষ যেন ভাল থাকে। বাংলাদেশকে যেন বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে পারি আল্লাহর কাছে  প্রাণ খুলে দোয়া করেছি।

মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি বলেন, ১৮ কোটি টাকা ব্যায়ে দৃষ্টিনন্দন এই মডেল মসজিদটি মেহেরপুর জেলা শহরে নির্মাণ করা হচ্ছে। আজ ভিত্তি প্রস্থর স্থাপন করা হবে। যেখানে লাইব্রেরী , কোরআরন শিক্ষার স্থান ও ইসলামিক আলোচনার জন্য নির্ধারিত জায়গা থাকবে। তিনি বলেন, এছাড়াও মুজিবনগর ও গাংনী উপজেলায় এই মডেল মসজিদ নির্মাণ করা হবে।