ক্রিকেট

বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে মেহেরপুর সরকারি বালক বিদ্যালয় ফাইনালে

By মেহেরপুর নিউজ

February 26, 2020

মেহেরপুর নিউজ:

বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অধীনে মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট দ্বিতীয় দল হিসেবে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

বুধবার অনুষ্ঠিত সরকারি বালক বিদ্যালয় শেষ খেলায় ১০২ রানের বিশাল ব্যবধানে মেহেরপুর দারুল উলুম আহমদিয়া মাদ্রাসা কে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় ৩৪ ওপারে ১৬৮ রান করে সবাই আউট হয়ে যায়। দলের পক্ষে হাসিবুল ৪৭ শিহাব ৩২ রান সংগ্রহ করে মাদ্রাসার পক্ষে তৌফিক ও রবিন তিনটি করে উইকেট লাভ করে ।

জবাবে খেলতে নেমে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ডায়ানের বিধ্বংসী বোলিং এর মুখে দারুল উলুম মাদ্রাসা ১৮ ওভারে মাত্র ৬৪ রান করে সবাই আউট হয়ে যায়। দলের পক্ষে শাফি ১৫ রান করে। সরকারি বালক উচ্চ বিদ্যালয় ডায়ান ৫ উইকেট লাভ করে। লীগ পর্যায়ে সরকারি বালক উচ্চ বিদ্যালয় দল তিনটি খেলায় পূর্ণ ছয় পয়েন্টে দ্বিতীয় দল হিসেবে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করল। আগামী তিন মার্চ সরকারি বালক উচ্চ বিদ্যালয় দল ফাইনালে এ এল এম জিয়াউল হক ফ্রেন্ডস ফাউন্ডেশন মডেল একাডেমী সঙ্গে মোকাবেলা করবে।