ফুটবল

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়ন ফুটবল টুর্নামেন্টের হোম ম্যাচে মেহেরপুর একাদশের পরাজয়

By মেহেরপুর নিউজ

December 07, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়ন ফুটবল টুর্নামেন্টের হোম ম্যাচে শেষ পর্যন্ত হেরেই গেল মেহেরপুর জেলা একাদশ।

মঙ্গলবার অনুষ্ঠিত মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত খেলা টাইব্রেকারে মেহেরপুর ৩-১ গলে গোপালগঞ্জ জেলা একাদশে কাছে পরাজিত হয়। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে শেষ হওয়ায় শেষ পর্যন্ত খেলাটি টাইব্রেকারে গড়াই।

খেলার প্রথমার্ধের ৩৮মিনিটের মাথায় মেহেরপুরের সেলিম মাঝ মাঠ থেকে একক প্রচেষ্টায় গোল করে মেহেরপুরকে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধের ১৮ মিনিটের মাথায় গোপালগঞ্জের পক্ষে শাকিল খেলায় সমতা ফেরান। নির্ধারিত সময়ে খেলায় আর কোনো পক্ষই কোন গোল করতে না পারায় শেষ পর্যন্ত টাইব্রেকার এর মাধ্যমে খেলার জয় পরাজয় নিশ্চিত করা হয়।

স্পর্ট কিক থেকে মেহেরপুরের পক্ষে সেলিম গোল করলেও দলের পক্ষে শামীমের শট প্রতিপক্ষের গোলরক্ষক অনি গাজী আটকে দেন। রাজা এবং হিমেলের শট গোলবারের বাইরে মারেন। অপরদিকে গোপালগঞ্জের পক্ষে আমির আলী, সাদি, শাহিন খান গোল করেন। শান্ত বিশ্বাসের শট মেহেরপুরের গোলরক্ষক ফয়সাল আটকে দেন।

এর আগে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাজমুল হুদা উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন। এবং খেলার উদ্বোধন করেন। এসময় মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক শাহী, ম্যাচ রেফারি জিল্লুর রহমান, গোপালগঞ্জ ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আবদুল মান্নান মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত ৪ ডিসেম্বর অ্যাওয়ে ম্যাচে গোপালগঞ্জ স্টেডিয়ামে মেহেরপুর ও গোপালগঞ্জের মধ্যকার খেলাটি ১-১ গোলে ড্র করে। নিয়মানুযায়ী হোম ম্যাচে মেহেরপুর জেলা নন্নুতম ব্যবধানে জয়লাভ করলেও মেহেরপুর জেলা একাদশ পরবর্তী রাউন্ডে খেলার সুযোগ পেত। কিন্তু দলের পরীক্ষিত খেলোয়াড়রাই হতাশ করে টাইব্রেকারে পরাজিত হয়।